সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

আপডেট
কক্সবাজারে স্বৈরাচারের ‘দোসর’ সাংবাদিকদের তালিকা প্রকাশ করলো বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ফরিদগঞ্জে একই ব্যক্তির সরকারি চাকরিতে বয়স ৫১, মুক্তিযোদ্ধা ভাতায় ৭১! আগের দিন অভিযোগ, পরদিন প্রত্যাহার, ৮৮ দিনে পদোন্নতি ফরিদপুরের সাবেক টিআই দম্পতির আরও সোয়া ৭ কোটি টাকার সম্পদ জব্দ অবৈধভাবে শতকোটি টাকার মালিক, এসপি শাহজাহানের বক্তব্য জানতে চায় দুদক রাজশাহীতে ২৩ হাজার ৫শ ১০ জন শিক্ষার্থীকে এ এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ শেষ মুহূর্তে মনোনয়ন প্রত্যাহার করল তরফদার, বিজয় নিশ্চিত ইমরুলের পুলিশের থাকা-খাওয়ার মান সন্তোষজনক নয়: স্বরাষ্ট্র উপদেষ্টা কত ক্ষমতা সিন্ডিকেট ব্যবসায়ীদের, প্রশ্ন তাসরিফের শিক্ষা বোর্ডে পাথর-লাঠি-কাঠ দিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা
টেকনাফে মালয়েশিয়াগামী ট্রলারডুবি, নারীসহ উদ্ধার ৩৪

টেকনাফে মালয়েশিয়াগামী ট্রলারডুবি, নারীসহ উদ্ধার ৩৪

কক্সবাজারের টেকনাফ বাহারছড়ার বঙ্গোপসাগরে মালয়েশিয়াগামী ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এসময় তিন নারীসহ ৩৪ জনকে জীবিত উদ্ধার করেছে পুলিশ ও কোস্ট গার্ড। উদ্ধার হওয়া ব্যক্তিদের মধ্যে চারজন বাংলাদেশি বাকিরা সবাই টেকনাফের বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা বলে জানা গেছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকাল পৌনে ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক নুর মোহাম্মদ। উদ্ধার হওয়া ব্যক্তিদের মধ্যে কক্সবাজার জেলার মহেশখালীর দুই জন, টেকনাফ সাবরাংয়ের একজন এবং ঈদগাঁও উপজেলার একজন রয়েছেন। বাকিরা উখিয়ার বালুখালী, কুতুপালং, হাকিম পাড়াসহ বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা।

পুলিশ পরিদর্শক নুর মোহাম্মদ জানান, উপকূলীয় বাহারছড়া ইউনিয়নের হলবনিয়া ও কাদেরপাড়ার মাঝামাঝি সমুদ্রের চর থেকে ৩৪ জনকে উদ্ধার করা হয়েছে। তবে ট্রলারটিতে কতোজন যাত্রী ছিলেন সে বিষয়ে তিনি কিছু জানাননি।

তিনি আরও জানান, সোমবার দিবাগত রাতে বাহারছড়ার কচ্ছপিয়া নামক স্থান থেকে ট্রলারটি মালয়েশিয়ার উদ্দেশ্যে রওনা করে। পরে ট্রলারটি সাগর ডুবে যায়। এসময় যাত্রীরা সাঁতরে হলবনিয়া ও কাদেরপাড়ার চরে গিয়ে ওঠেন। যাদের উদ্ধার করা হয়েছে তাদের বেশিরভাগই রোহিঙ্গা। কয়েকজন বাংলাদেশের নাগরিক আছেন। এখন তাদের নাম পরিচয় নেওয়া হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |