সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন

আপডেট
কুড়াতলী পুলিশ বক্সের সামনে ট্রাকের ধাক্কায় পুলিশ নিহত ভুটানকে গোলবন্যায় ভাসিয়ে সাফের ফাইনালে বাংলাদেশের মেয়েরা কুলিয়ারচরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে পৃথক পৃথক কর্মসূচি পালন রাজশাহী বিভাগীয় প্রেসক্লাব গঠনে আলোচনা সভা অনুষ্ঠিত  বাকৃবিতে কৃষক প্রশিক্ষণ ও গাজর—টমেটোর বীজ ও চারা বিতরণ আশুলিয়ায় পুলিশের অভিযানে হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ১০ সাংবাদিকের ওপর হামলা, আ. লীগ ও ছাত্রলীগের নেতা গ্রেপ্তার! এবার হারুনসহ সাবেক ১৭ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রাষ্ট্রপতিকে অপসারণ বিষয়ে সরকারের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা রিজওয়ানা
এক শিফটে চলবে প্রাথমিক বিদ্যালয়

এক শিফটে চলবে প্রাথমিক বিদ্যালয়

অনলাইন  ডেস্ক:

দে‌শের সব সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যাল‌য়ে এক শিফ‌টে শিক্ষা কার্যক্রম চল‌বে। আগামী বছরের জানুয়া‌রি থেকে এ সিদ্ধান্ত কার্যকর করা হ‌বে। রবিবার (৩০ অক্টোবর) প্রাথমিক ও গণ‌শিক্ষা স‌চিব আ‌মিনুল ইসলাম খান স‌চিবাল‌য়ে এক ব্রি‌ফিং‌য়ে এ তথ্য জানান।

তিনি ব‌লেন, দে‌শের সব প্রাথ‌মিক বিদ্যালয়‌কে এক শিফ‌টে আনার প‌রিকল্পনা কর‌ছি। আগামী বছ‌রের জানুয়া‌রি থে‌কে এ পরিকল্পনা কার্যকর ক‌রতে পারব।

এছাড়া সারাদে‌শে একই সম‌য়ে স্কুল শুরু ও শেষ করার চেষ্টা করা হ‌বে ব‌লেও জানান গণ‌শিক্ষা স‌চিব।আ‌মিনুল ইসলাম খান ব‌লেন, ক্লাসরুম, শিক্ষক ও শিক্ষার্থীর সংখ্যা বি‌বেচনায় নি‌য়ে সব সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যাল‌য়ে এক শিফট চাল‌ু করা হ‌বে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |