শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

আপডেট
আবারও আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্ত, ক্যাপ ছুড়ে মারলেন সাকিব

আবারও আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্ত, ক্যাপ ছুড়ে মারলেন সাকিব

সেই ভারতের বিপক্ষে ম্যাচ থেকেই পক্ষপাতিত্ব আম্পায়ারের শিকার হতে হচ্ছে বাংলাদেশকে। শুধু ফিফটি ফিফটি সিদ্ধান্তগুলোই নয়, বাংলাদেশের পক্ষের অনেক সিদ্ধান্তও বিপক্ষ দলগুলোর পক্ষে দিতে দেখা গেছে আম্পায়ারদেরকে।

সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে যাওয়ার মতো বাঁচা-মরার লড়াইয়ের ম্যাচে পাকিস্তানের বিপক্ষে বিতর্কিত সিদ্ধান্তের বলি হয়েছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। এদিন লেগ বিফরের ফাঁদে পড়ে আউট হন তিনি। কিন্তু টিভি রিপ্লাইতে দেখা যায় বল তার প্যাডে লাগার আগেই ব্যাট স্পর্শ করে এসেছে। তবুও থার্ড আম্পায়ার আউটের সিদ্ধান্ত জানিয়ে দেন।

ঘটনার শেষ এখানেই নয়। ফিল্ডিংয়েও আম্পায়ারদের একের পর এক বিতর্কিত সিদ্ধান্তের শিকার হচ্ছে বাংলাদেশ দল। এতে বেশ ক্ষুব্ধ হতে দেখা গেছে টাইগার দলপতি সাকিব আল হাসানকে। ইনিংসের ১২তম ওভারে এবাদত ইসলামের বলে লেগ বিফরের আবেদন করেন সাকিব। একপর্যায়ে আম্পায়ার তাতে সাড়া না দিলে তিনি রিভিউয়ের আবেদন করেন।

মাঠের ক্যামেরায় স্পষ্ট দেখা যায় সেই চিত্র। কিন্তু আম্পায়ার রিভিউ দিতে অস্বীকৃতি জানান। ফলে মেজাজ হারিয়ে মাঠে নিজের ক্যাপ ছুড়ে ফেলতে দেখা যায় সাকিবকে। এরপর আম্পায়ারদের সাথে বেশ কিছুক্ষন কথা বলেন তিনি। তবুও রিভিউটা নিতে দেওয়া হয়নি বাংলাদেশ দলকে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |