শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

আপডেট
ইতিহাস আপনাদের ক্ষমা করবে না, সরকারের উদ্দেশে আওয়ামী লীগ দ্রব্যমূল্য নাগালে না এলে মানুষ রাস্তায় নামতে পারে : হাসনাত এবার লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আরিফ গ্রেফতার শাহবাগে সরকারি প্রতিষ্ঠানের আউটসোর্সিং কর্মীদের বিক্ষোভে মাদারীপুরে মুদি দোকানিকে হাতুড়িপেটা করে ৪ লক্ষাধিক টাকা ছিনতাই রাজধানীতে ৭৭ লিটার দেশি মদসহ কারবারি গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্রসহ জেলা যুবলীগ নেতা গ্রেফতার আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল ফুলবাড়িয়ায় সাবেক এমপি-ওসি-মেয়রসহ ১৮৫ জনকে আসামি করে মামলা দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে সাবেক স্ত্রীর হামলা আহত ৩
ফিরছেন নেইমার, জানান দিলেন নিজেই

ফিরছেন নেইমার, জানান দিলেন নিজেই

কাতার বিশ্বকাপের প্রথম ম্যাচেই পায়ে চোট পান ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। এরপর দুই ম্যাচ মাঠের বাহিরেই কাটাতে হয়েছে তাকে। গ্রুপ পর্বের লড়াই শেষে ব্রাজিল চলে গেছে শেষ ষোলোতে, ভক্তদের প্রশ্ন নকআউটে শুরু থেকেই দেখা মিলবে তো নেইমারের? এ নিয়ে ব্রাজিল দল থেকে এখনও কোনো আনুষ্ঠানিক বক্তব্য না পাওয়া গেলেও নেইমারই তার প্রস্তুতিতে জানালেন তিনি ফিরছেন।
সোমবার শেষ ষোলোর লড়াইয়ে মাঠে নামবে সেলেকাওরা। এরই মধ্যে চোটে থাকা অপর দুই খেলোয়াড় দানিলো ও অ্যালেক্স সান্দ্রো শুক্রবার সকালে মাঠে অনুশীলন করেন। তাঁদের দুইজনের সঙ্গে ট্রেনার ছাড়াও ছিলেন ব্রাজিল দলের প্রধান চিকিৎসক রদ্রিগো লাসমার ও ফিজিওথেরাপিস্ট। নেইমার সকালের দিকে হোটেলে চোটাক্রান্ত পায়ে ফিজিওথেরাপি নিয়েছেন। বিকেলে হোটেলের জিমে নামেন নেইমার। সেখানে দুই পায়ে শক্তি ফেরানোর জন্য বেশ কিছুক্ষণ নানা ব্যায়াম করেন তিনি। জিমের ভেতর তাঁর জন্য দৌড়ানোর ট্রাকের ব্যবস্থা ছিল। সেখানে বেশ স্বচ্ছন্দেই দৌড়ান তিনি।
এরপর সেখানেই বল নিয়ে বেশ কিছুক্ষণ অনুশীলন করেন নেইমার। বল পায়েও নেইমারকে বেশ সাবলীলই মনে হয়েছে। চোটে পড়ার ৯ দিন পর অনুশীলন করলেন তিনি। ব্রাজিল ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে তিনজনের অনুশীলনের ভিডিও দেওয়া হয়েছে। নেইমারও সেই ভিডিও শেয়ার করে লিখেছেন ‘ফিরে আসছি!’ এখন দেখার বিষয় কবে নাগাদ খেলায় ফিরতে পারেন তিনি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |