বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

পুলিশের বাধার মুখে মির্জা ফখরুল

পুলিশের বাধার মুখে মির্জা ফখরুল

রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে যাওয়ার সময় বিজয়নগর মোড় থেকে পুলিশের বাধার মুখে পড়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। পরবর্তীতে তিনি সাংবাদিকদের কাছে অভিযোগ করে জানান, আমাকে পার্টি অফিসে যেতে দেওয়া হলো না।আজ বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকালে শাহবাগ থানায় নাশকতার দুই মামলায় ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দিয়ে নয়াপল্টনে দলীয় কার্যালয়ের উদ্দেশ্যে রওনা করেন ফখরুল। পরে বিজয়নগর মোড়ে পৌঁছালে তিনি পুলিশের বাধার মুখে পড়েন।

তবে বিএনপির মহাসচিব দলীয় কার্যালয়ের দিকে যেতে চাইলে তাকে বাধা দেয়ার বিষয়ে পুলিশের পক্ষ থেকে বলা হয়, গতকাল (বুধবার) সেখানে পুলিশ সদস্যদের ওপর বোমা ফেলা হয়েছে। পরবর্তী সময়ে পুলিশ বিএনপি কার্যালয়ের ভেতর থেকে ককটেল বোমা উদ্ধার করেছে। এটা এখন প্লেস অব অফেনস। পুলিশের ক্রাইম সিনের কাজ শেষ না হওয়া পর্যন্ত সেখানে কাউকে যেতে দেওয়া হবে না।

বিএনপি মহাসচিব আরো জানান, পূর্বনির্ধারিত ১০ ডিসেম্বরের আমাদের ঢাকা বিভাগীয় শান্তিপূর্ণ গণসমাবেশ নস্যাৎ করতে সরকার হীন পরিকল্পনা করছে। ১০ তারিখে আমাদের শান্তিপূর্ণ সমাবেশ হবে। অবিলম্বে বিএনপি কার্যালয় খুলে দেওয়া এবং আটক নেতাকর্মীদের মুক্তির দাবি জানান মির্জা ফখরুল।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |