রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

আপডেট
শিক্ষা বোর্ডে পাথর-লাঠি-কাঠ দিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা টাকা ফেরতের আশ্বাসে প্রতারণা, ধর্ম মন্ত্রণালয়ের সতর্কতা জারি পটিয়া স্কুল মাঠে এস আলম গ্রুপের চেয়ারম্যানের মায়ের জানাজা সম্পন্ন আমিও প্রতিদিন ফেসবুকে একটা করে স্ট্যাটাস দেব: শান্ত মান্দায় অধ্যক্ষের পদত্যাগের দাবিতে ঝাড়ু মিছিল পারিবারিক কলহে স্ত্রীকে খুন, স্বামীর মৃত্যুদণ্ড দিনের আলোয় গাড়ি থামিয়ে ১১ লাখ টাকা ছিনতাই ছাত্র আন্দোলনে হামলার মামলায় টঙ্গীর সাবেক ২ কাউন্সিলর গ্রেফতার বৈষম্যহীন ফলাফলের দাবিতে ঢাকা বোর্ডে এইচএসসি পরীক্ষার্থীদের বিক্ষোভ দেবীগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলার ঘটনায় আ. লীগের ১২শ নেতাকর্মীর নামে মামলা
এবার খেলা হবে না, ফাটাফাটি হবে: শামীম ওসমান

এবার খেলা হবে না, ফাটাফাটি হবে: শামীম ওসমান

খেলা হবে

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, এবার আমরা আর বলব না খেলা হবে, ফাটাফাটি হবে। সোনারগাঁ থেকে আমরা দেখাব ফাটাফাটি কাকে বলে। পূজার পরে একটা থাবা দেব নারায়ণগঞ্জ থেকে। এক থাবায় ঢাকা শহর খালি করে দেব।

বুধবার (১১ অক্টোবর) বিকালে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের এক সভায় তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, বাংলাদেশের ইতিহাসে এর চেয়ে বড় ষড়যন্ত্র হয়নি, হবেও না। সংসদে আপনারা শুনেছেন নেত্রীর কথা। যার বিরুদ্ধে কথা বলছেন তারা দেশের সবচেয়ে বড় শক্তি।কাফনের কাপড় মাথায় বেঁধে নেমেছি এবার। মৃত্যুর সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট নিয়েছি। এ দেশ আপনার আমার। এ দেশের জন্য আপনার আমার বাবা-মা রক্ত দিয়েছে।

তিনি বলেন, দলের ভেতর মোশতাক আছে, নারায়ণগঞ্জেও আছে। আমি চিঠি লিখে বলেছিলাম আমাকে মনোনয়ন দিয়েন না। কারণ আমি এমপি না হলে কিছু হবে না। কিন্তু শেখ হাসিনা না থাকলে দেশ ধ্বংস হয়ে যাবে। এটা বড় যুদ্ধ। সারারাত ঘুমাই না।

মরণ কামড় আসবে পূজার পরে উল্লেখ করে শামীম ওসমান বলেন, আমি সব খবর পাই। আমি জানি ওরা কোন দিক দিয়ে এগুচ্ছে আর ওরাও জানে আমি কোনদিক দিয়ে এগুচ্ছি। ঝড়ের সামনে দাঁড়িয়ে আমাদের বলতে হবে যে, আমরা তোদের চেয়ে বড় ঝড়। ১০-১২ দিনে দেশকে এমন জায়গায় নিয়ে যেতে চেষ্টা করবে। ওরা চেষ্টা করবে কিন্তু পারবে না। কারণ শয়তান কখনো মানুষের সঙ্গে পারে না।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |