শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

আপডেট
বঙ্গভবনে যাচ্ছেন রওশন এরশাদ

বঙ্গভবনে যাচ্ছেন রওশন এরশাদ

বঙ্গভবনে

নিজস্ব  প্রতিবেদক: রাষ্ট্রপতি সঙ্গে সাক্ষাৎ করতে বঙ্গভবনে যাচ্ছেন সংসদে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। রোববার (১৯ নভেম্বর) দুপুর ১২টায় বঙ্গভবনে যাওয়ার কথা রয়েছে তার। সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, রওশন এরশাদের সঙ্গে সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যক্ষ রওশন আরা মান্নান, এরশাদপুত্র রাহগির আলমাহি সাদ এরশাদ ও বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মো. মামুনূর রশিদ বঙ্গভবনে যাবেন।

আরও পড়ুন: মনোনয়নপত্র সংগ্রহ করলেন শেখ হাসিনা

উল্লেখ্য, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল গত ১৫ নভেম্বর সন্ধ্যায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন। তফসিল অনুযায়ী, ২০২৪ সালের সাত জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট অনুষ্ঠিত হবে।

এ ছাড়া মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়ন বাতিলের বিরুদ্ধে আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর এবং নির্বাচনী প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে জানুয়ারির ৫ তারিখ পর্যন্ত চলবে বলে জানায় ইসি।

প্রতিদিনের কাগজ

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |