শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

আপডেট
১০ থেকে ২০% ভোট পেলেই আওয়ামী লীগ জয়ী হবে

১০ থেকে ২০% ভোট পেলেই আওয়ামী লীগ জয়ী হবে

নিজস্ব  প্রতিবেদক: এবারের নির্বাচনে ভোটার উপস্থিতিই আওয়ামী লীগের জন্য বড় চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন ঢাকা ২ আসনের সংসদ সদস্য প্রার্থী এডভোকেট কামরুল ইসলাম। এ সময় তিনি বলেন ১০ থেকে ২০% ভোট পেলেই আওয়ামী লীগ জয়ী হবে। বৃহস্পতিবার প্রচারণার শেষ দিনে কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে রোডশোর শুরুতে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন বিএনপির অগ্নি সন্ত্রাসের রাজনীতি জনগণ গ্রহণ করেনি।

তাই এখন তারা লিফলেট বিতরণ কর্মসূচি পালন করছেন। তাদের দোসর জামাত শিবির ও বিদেশি পভুরা নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। তাই সবাই যেন ভোট কেন্দ্রে আসে সেদিকে লক্ষ্য রাখতে হবে। ৭০ থেকে ৮০% ভোট যেন পড়ে সেজন্য সবার সর্বোচ্চ চেষ্টা করতে হবে। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ সহ কেরানীগঞ্জ মডেল থানার নেতাকর্মীরা। উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ বলেন এডভোকেট কামরুল ইসলাম আমার বড় ভাই। আমরা তার পাশে থেকে নৌকাকে বিজয় করার জন্য সবকিছু করব।

এ সময় কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলতাব হোসেন বিপ্লব বলেন,তিনি কেরানীগঞ্জের তিনবারের এমপি, তিনি মাটি ও মানুষের নেতা। আমরা তার পাশে থেকে তাকে বিজয় করার জন্য সবাই মনেপ্রাণে কাজ করব। সংক্ষিপ্ত বক্তব্য শেষে রোডশোটি কেরানীগঞ্জ উপজেলা চত্বর থেকে বিশাল গাড়িবহরসহ হাজার হাজার নেতা কর্মীকে নিয়ে রুহিতপুর হয়ে উপজেলার বিভিন্ন এলাকা প্রদর্শন করেন। তার সাথে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা তাদের কর্মী সমর্থক মোটরসাইকেল ও গাড়ি বহর নিয়ে রোডশোতে উপস্থিত ছিলেন।

শেষদিনের প্রচারনায় ব্যাপক কর্মি সমর্থকের উপস্থিতি লক্ষ করা গেছে। উল্লেখ্য তিনি ২০০৮ থেকে ২০১৪ পর্যন্ত বাংলাদেশ সরকারের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ছিলেন। ১২ ফেব্রুয়ারী ২০১৪ থেকে তিনি খাদ্য মন্ত্রীর দায়িত্ব পালন করেন। তিনি বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগ এর একজন প্রেসিডিয়াম সদস্য।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |