শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

আপডেট
ঝড়ো হাওয়ার মধ্যেও থেমে নেই বিআরটিএ ফিটনেস কার্যক্রম

ঝড়ো হাওয়ার মধ্যেও থেমে নেই বিআরটিএ ফিটনেস কার্যক্রম

একেএম,রুহুল আমীন স্বপন, স্টাফ রিপোর্টার: দেশের দক্ষিণান্চালের উপর দিয়ে চলছে রোমেলের তান্ডব। তারই প্রভাব সারাদেশে পরেছে।তেমনি ঢাকায়ও চলছে থেমে থেমে বৃষ্টি ও দমকা হাওয়া। এর মধ্যে বিআরটিএ ঢাকা মেট্রো সার্কেল -৪ এ সরজমিনে এসে দেখাগেল রেজিষ্ট্রেশন ,ফিটনেস ও ড্রাইভিং টেস্ট। এখানে সকাল থেকে বিদ্যুৎ বিভ্রাট।কাজ বন্ধ রেজিষ্ট্রেশন , ফিটনেস ও ড্রাইভিং এর ফিঙ্গার।

তেমনি সংকটের মূহুর্তে সহকারী পরিচালক মোঃ নাসির উদ্দীন ও সহকারী পরিচালক মোরশেদুল আলম গাড়ির ব্যাটারি খুলে জেনারেটরে ব্যবহার করে বিদ্যুৎ এর ব্যাবস্থা করার পর ড্রাইভিং লাইসেন্স এর ফিঙ্গার চালু হয়।অন্য দিকে ফিটনেস ও নাম্বার প্লেটের এর জন্য গাড়ি বারতে থাকে সময়ের সাথে সাথে। বৃষ্টিতে ভিজে গাড়ি পরিদর্শন করতে থাকেন মোটরযান পরিদর্শক মোঃ নজরুল ইসলাম ও সহকারী মোটরযান পরিদর্শক মিরাজ।

ফিটনেস করতে আসা ঢাকা মেট্রো -গ-৪২-৭৩৩৭ এর ড্রাইভার বাচ্চু ও ঢাকা মেট্রো ঘ-১৭-৪৬০১ এর মালিক হক সাহেব বলেন, এত বাতাস ও বৃষ্টির মাঝে ২জন পরিদর্শক একবার ছাতা একবার রেইনকোর্ট সহ গাড়ি গুলো পরিদর্শন ও ছবি তুলছেন,তাদের দুজনকে আপনার মাধ্যমে ধন্যবাদ জানাই। এভাবেই ড্রাইভিং লাইসেন্সের ফিঙ্গার লিখিত পরীক্ষা আজ অনেক কষ্ট করে সম্পন্ন করে রিপোর্ট লেখা পর্যন্ত ভাইবা চলছি। ফিটনেস ও ড্রাইভিং লাইসেন্সের জন্য আসা অনেকের মুখে শোনাগেল সারা বাংলাদেশের বিআরটিএ যদি এমন সার্ভিস দিত তাহলে জনগণ উপকৃত হতো।
রিপোর্ট লেখা পর্যন্ত বিআরটিএ মেট্রো ৪ পূর্বাচলে কার্যক্রম চলছিল।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |