সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

আপডেট
কক্সবাজারে স্বৈরাচারের ‘দোসর’ সাংবাদিকদের তালিকা প্রকাশ করলো বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ফরিদগঞ্জে একই ব্যক্তির সরকারি চাকরিতে বয়স ৫১, মুক্তিযোদ্ধা ভাতায় ৭১! আগের দিন অভিযোগ, পরদিন প্রত্যাহার, ৮৮ দিনে পদোন্নতি ফরিদপুরের সাবেক টিআই দম্পতির আরও সোয়া ৭ কোটি টাকার সম্পদ জব্দ অবৈধভাবে শতকোটি টাকার মালিক, এসপি শাহজাহানের বক্তব্য জানতে চায় দুদক রাজশাহীতে ২৩ হাজার ৫শ ১০ জন শিক্ষার্থীকে এ এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ শেষ মুহূর্তে মনোনয়ন প্রত্যাহার করল তরফদার, বিজয় নিশ্চিত ইমরুলের পুলিশের থাকা-খাওয়ার মান সন্তোষজনক নয়: স্বরাষ্ট্র উপদেষ্টা কত ক্ষমতা সিন্ডিকেট ব্যবসায়ীদের, প্রশ্ন তাসরিফের শিক্ষা বোর্ডে পাথর-লাঠি-কাঠ দিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা
দিনের আলোয় গাড়ি থামিয়ে ১১ লাখ টাকা ছিনতাই

দিনের আলোয় গাড়ি থামিয়ে ১১ লাখ টাকা ছিনতাই

দিনের আলোয় গাড়ি থামিয়ে ১১ লাখ টাকা ছিনতাই

অনলাইন ডেস্ক: রাজধানীতে দিনের আলোয় প্রকাশ্যে ১১ লাখ ৮৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।রোববার (২০ অক্টোবর) সকাল পৌনে ১০টার দিকে মোহাম্মদপুর হাউজিং লিমিটেড এলাকায় নেসলে কোম্পানির একটি গাড়ি আটকিয়ে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ বিষয়ে নেসলের মোহাম্মদপুর এরিয়া অ্যাকাউন্টেন্ট মোহাম্মদ সাইফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, সকাল ৯টার দিকে আমরা অফিস থেকে টাকা নিয়ে বের হই ব্যাংকে জমা দেওয়ার জন্য। যখন মোহাম্মদপুর হাউজিং লিমিটেড এলাকায় পৌঁছাই, তখন রাস্তা ভাঙার কারণে আমাদের গাড়িটি কিছুটা ধীর গতিতে চলতে থাকে। এরমধ্যে সকাল ৯টা ৫০ মিনিটের দিকে পেছন থেকে দুইটি মোটরসাইকেলে করে ছয়জন ছিনতাইকারী এসে গাড়ির লুকিং গ্লাস ভাঙচুর করে। একপর্যায়ে তারা দুইটি মোটরসাইকেল নিয়ে আমাদের গাড়ির সামনে চলে আসে।

আমরা তখন গাড়ি থামালে তারা চাপাতিসহ দেশীয় অস্ত্র নিয়ে গাড়ির কাচ ভাঙচুর করে এবং আমাদের কোপ দেয়। তিনি আরও বলেন, ছিনতাইকারীদের কোপে আমি পড়ে গেলে তারা ব্যাগে থাকা অফিসের ১১ লাখ ৮৫ হাজার টাকা, ১৭ হাজার টাকার চেক ও আমার পকেট থেকেও টাকা নিয়ে চলে যায়। বিষয়টি নিশ্চিত করে মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আতিক বলেন, মোহাম্মদপুর হাউজিং লিমিটেড এলাকায় নেসলে কোম্পানির গাড়ি থেকে টাকা ছিনতাই হয়েছে এমন খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, তবে ঠিক কত টাকা ছিনতাই হয়েছে এ বিষয়ে আমরা নিশ্চিত করে এখনই কিছু বলতে পারছি না। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |