শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

লঙ্কানদের বিপক্ষে হারলেই বাদ ভারত!

লঙ্কানদের বিপক্ষে হারলেই বাদ ভারত!

এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে আজ (৬ সেপ্টেম্বর) মুখোমুখি হতে যাচ্ছে ভারত এবং শ্রীলঙ্কা। টুর্নামেন্টের শুরু থেকে ফেভারিটের তকমা পাওয়া ভারত আজ বাঁচা মরার লড়াইয়ে মাঠে নামবে। অপরদিকে স্বাগতিক লঙ্কানরা সুপার ফোরে নিজেদের দ্বিতীয় ম্যাচেই ফাইনালের স্বপ্ন নিয়ে খেলতে নামবে।

এশিয়া কাপের প্রথম ম্যাচে আফগানিস্তানের কাছে উড়ে যাওয়া শ্রীলঙ্কা আজ জিতলেই ফাইনালে এক পা দিয়েই রাখবে। অপরদিকে রোহিত শর্মার দল হারের শিকার হলেই প্রথম দল হিসেবে সুপার ফোর থেকে ছিটকে পড়বে। সেক্ষেত্রে নিজেদের শেষ ম্যাচে জিতলেও ফাইনালে ওঠা সম্ভব হবে না ভারতের।

ভারতের বিপক্ষে মাঠে নামার আগে টানা দুই জয়ের আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামবে দাসুন শানাকার দল। বাংলাদেশের বিপক্ষে স্নায়ুক্ষয়ী জয়ের পর আফগানিস্তানের বিপক্ষেও সুপার ফোরের ম্যাচে দুর্দান্ত ক্রিকেট উপহার দিয়ে জয় পেয়েছিল এশিয়ান সিংহরা। দলটির বোলিং আক্রমণ এখনো চিন্তার কারণ হলেও ব্যাটসম্যানদের ঝড়ো ইনিংস ভারতের জন্য হুমকি হতে পারে।

এদিকে গ্রুপ পর্বে পাকিস্তান ও হংকংয়ের বিপক্ষে জেতা ভারত, সুপার ফোরে এসে থ্রিলার ম্যাচে হেরে কিছুটা ব্যাকফুটে রয়েছে। ভারতেরও বড় চিন্তার কারণ হচ্ছে তাদের বোলাররা। বিশেষ করে দলটির পেসারদের থেকে যথেষ্ট সাপোর্ট পাচ্ছে না রোহিত। এই ম্যাচে তাই টস জেতা গুরুত্বপূর্ণ হয়ে উঠবে।

দুই দলের মধ্যকার ম্যাচটি বাংলাদেশ সময় আজ রাত ৮টায় শুরু হবে। বাংলাদেশের টিভি চ্যানেল জিটিভি ও নাগরিক টিভি সরাসরি সম্প্রচার করবে ম্যাচটি। এছাড়াও স্টার স্পোর্টস ওয়ানেও দেখা যাবে খেলাটি।

এশিয়া কাপের ম্যাচ ছাড়াও আজ টিভিতে যেসব খেলা দেখবেন সেই তালিকাও দেওয়া হলো।

ক্রিকেট

শ্রীলঙ্কা-ভারত

সরাসরি, রাত ৮টা;

গাজী টিভি, নাগরিক টিভি

স্টার স্পোর্টস ওয়ান।

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড

প্রথম ওয়ানডে

সকাল ১০-২০ মিনিট;

সরাসরি, টেন টু।

ফুটবল

চ্যাম্পিয়নস লিগ

গ্রুপ পর্ব

ডর্টমুন্ড-কোপেনহেগেন

রাত ১০-৪৫ মিনিট;

সরাসরি, সনি সিক্স।

ডিনামো জাগরেভ-চেলসি

রাত ১০-৪৫ মিনিট;

সরাসরি, টেন ওয়ান।

সেভিয়া-ম্যানসিটি

সরাসরি, রাত ১টা;

সনি সিক্স।

সেল্টিক-রিয়াল মাদ্রিদ

সরাসরি, রাত ১টা;

টেন ওয়ান।

পিএসজি-জুভেন্টাস

সরাসরি, রাত ১টা;

টেন টু।

টেনিস

ইউএস ওপেন

রাত ৯টা

সরাসরি, সনি টেন টু।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |