শনিবার, ১৫ Jun ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

বিপিএলের লোগো বানিয়ে জিতে নিন প্রাইজ মানি

বিপিএলের লোগো বানিয়ে জিতে নিন প্রাইজ মানি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের পরবর্তী আসরের জন্য নতুন লোগোর পরিকল্পনা করছে বিপিএলের গভর্নিং কাউন্সিল। বিপিএলের নতুন লোগো বানানোর জন্য সুযোগ পেতে পারেন দেশের আনাচে-কানাচে থাকা যেকোনো ব্যক্তি।

লোগো বানানোর পাশাপাশি প্রাইজ মানির হাতছানিও থাকছে সবার জন্য। বিপিএলের ফেসবুক পেজ থেকে এক ঘোষণা দিয়ে জানানো হয়েছে, বাংলাদেশের এই ফ্র্যাঞ্চাইজি লিগের জন্য নতুন লোগো বানিয়ে যে কেউ জিতে নিতে পারেন তিন লাখ টাকার প্রাইজ মানি।

বিপিএলের ফেসবুক পেজে ‘লোগো ডিজাইন কনটেস্টের ঘোষণা’ দিয়ে জানানো হয়েছে, বিপিএলের নতুন ভিজ্যুয়াল লোগো আনতে চায় গভর্নিং কাউন্সিল। এরজন্য টুর্নামেন্টের লক্ষ্য এবং দৃষ্টিভঙ্গি প্রতিফলিত করে এমন সৃজনশীল, লোগো সামনে নিয়ে আসতে চাইছে তারা। আর নতুন লোগো তৈরিতে ভক্তদের পাশে চাইছে আয়োজক কর্তৃপক্ষ।

বিপিলের লোগো প্রতিযোগিতায় ব্যক্তি কিংবা কোম্পানি যে কেউ অংশ নিতে পারবে। লোগো তৈরি করে মেইলে (bpllogodesigncontest@bcb-cricket.com) যোগাযোগ করতে জানানো হয়েছে।

লোগো তৈরির জন্য কিছু নিয়ম দিয়েছে আয়োজক কমিটি। লোগোটি অবশ্যই প্রিন্ট কিংবা ইলেকট্রনিক মিডিয়া যেকোনো ক্ষেত্রেই মানানসই হতে হবে। তৈরিকৃত লোগো জেপিইজি, পিএনজি, এআই, ইপিএস ফরম্যাটে এবং ৩০০ ডিপিআইয়ের মধ্যে হতে হবে। লোগো বানিয়ে পাঠানোর সর্বশেষ সময় চলতি বছরের ৪ অক্টোবর পর্যন্ত।

পাঠানো লোগো থেকে সেরা তিন বেছে নেবে বিপিএলের গভর্নিং কাউন্সিল। সেই তিন লোগো বিসিবির সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করা হবে। এই তিন লোগোর মধ্যে যেটি সবচেয়ে বেশি ভোট অর্জন করবে, সেই লোগো বানানো ব্যক্তি কিংবা কোম্পানিকে দেওয়া হবে ৩ লাখ টাকার প্রাইজ মানি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |