শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

আপডেট
দেখে নিন ফাইনালে বাঘিনীদের সম্ভাব্য একাদশ

দেখে নিন ফাইনালে বাঘিনীদের সম্ভাব্য একাদশ

আজ (১৯ সেপ্টেম্বর) সাফ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ এবং নেপাল। প্রতিপক্ষে নেপালের কাঠমান্ডুর দশরথের রঙ্গশালা স্টেডিয়ামে বিকাল সোয়া পাঁচটায় শুরু হবে ম্যাচটি।

এবারের সাফ চ্যাম্পিয়নশিপে আগুনে ফর্মে আছে বাংলার মেয়েরা। চার ম্যাচ থেকে আদায় করে নিয়েছে ২০ গোল। বিপরীতে কোনো গোলই হজম করেনি দলটি।

বাংলাদেশের পক্ষে এবং টুর্নামেন্টের সর্বোচ্চ গোল করেছেন সাবিনা খাতুন। ফাইনালে আজ নেপালের জন্য বড় হুমকি হতে পারেন বাঘিনীদের এই অধিনায়ক।

তারসঙ্গে শুরুর একাদশে থাকবেন আরেক স্ট্রাইকার সিরাত জাহান স্বপ্নাও। যদিও শেষদিন চোট পেয়ে মাঠ ছেড়েছেন তিনি। স্বপ্না না নামলে ঋতুপর্ণা চাকমা থাকবেন শুরুর একাদশে।

এছাড়াও দলের গোলরক্ষক পজিশন থেকে ডিফেন্ডার কিংবা মিডফিল্ডে বাংলাদেশের কোনো পরিবর্তন আসার সম্ভাবনা নেই তেমন।

এদিকে নেপাল স্ট্রাইকার সাবিত্রা ভান্ডারি ডেঙ্গুর কারণে শেষ দুই ম্যাচ খেলেননি। একই কারণে ছিলেন না মাঞ্জালি কুমারি ইয়ঞ্জানও। দুইজনেই ফাইনালের আগে সুস্থ হয়ে উঠেছেন। ফিরতে পারেন দুইজনই। তবে দুইজনের মধ্যে শুরুর একাদশে সাবিত্রার নামার সম্ভাবনা প্রবল।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: রুপনা চাকমা (গোলকিপার), শিউলি আজিম, শামসুন্নাহার, এম আখি খাতুন, মাসুরা পারভিন, মনিকা চাকমা, মারিয়া মান্ডা, সাবিনা খাতুন (অধিনায়ক), শ্রীমতি কৃষ্ণারানি সরকার, সিরাত জাহান স্বপ্ন/ঋতু চাকমা, সানজিদা আখতার।

নেপালের সম্ভাব্য একাদশ: আঞ্জিলা টুম্বাপো সুব্বা (অধিনায়ক ও গোলকিপার), পুনম জারঘা মাগার, গীতা রানা, হিরা কুমারি ভুজেল, অমৃতা জায়শি, দিপা শাহী, আমিষা কার্কি/আনিতা কেসি, আনিতা বাসনেত, সারু লিম্বু, প্রীতি রাই, সাবিত্রা ভান্ডারি/রাশমি কুমারি ঘিসিং।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |