শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

আপডেট
ইতিহাস আপনাদের ক্ষমা করবে না, সরকারের উদ্দেশে আওয়ামী লীগ দ্রব্যমূল্য নাগালে না এলে মানুষ রাস্তায় নামতে পারে : হাসনাত এবার লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আরিফ গ্রেফতার শাহবাগে সরকারি প্রতিষ্ঠানের আউটসোর্সিং কর্মীদের বিক্ষোভে মাদারীপুরে মুদি দোকানিকে হাতুড়িপেটা করে ৪ লক্ষাধিক টাকা ছিনতাই রাজধানীতে ৭৭ লিটার দেশি মদসহ কারবারি গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্রসহ জেলা যুবলীগ নেতা গ্রেফতার আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল ফুলবাড়িয়ায় সাবেক এমপি-ওসি-মেয়রসহ ১৮৫ জনকে আসামি করে মামলা দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে সাবেক স্ত্রীর হামলা আহত ৩
২০০ টাকায় দেখা যাবে সাকিব-কোহলিদের খেলা

২০০ টাকায় দেখা যাবে সাকিব-কোহলিদের খেলা

সারাবিশ্ব যখন ফুটবল নিয়ে মাতোয়ারা তখন বাংলাদেশের মাটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ-ভারতের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। যা আগামী রবিবার তেকে মাঠে গড়ানোর কথা। সিরিজের প্রথম দুটি ম্যাচ মিরপুর শেরে-ই বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এছাড়া শেষ ওয়ানডে ম্যাচ মাঠে গড়াবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে।
গতকাল জানা গেল মাঠে বসে খেলা দেখার সুযোগ রয়েছে তবে আসন্ন ভারত সিরিজকে সামনে রেখে মিরপুরের সব গ্যালারির টিকিটেরই দাম বাড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সাধারণত ঘরের মাঠে খেলা হলে ১০০ টাকায় মাঠে বসে ওয়ানডে ম্যাচ দেখার সুযোগ পেতেন দর্শকেরা। তবে এবার ইষ্টার্ন গ্যালারির টিকিট ১০০ টাকায় পাওয়া গেলেও এবার সেটির দাম বাড়িয়ে রাখা হয়েছে ২০০ টাকা। নর্দান এবং সাউদার্ন গ্যালারির টিকিট পাওয়া যাবে ৩০০ টাকায়। আগের সিরিজ গুলোই এই গ্যালারির টিকিটের দাম ছিল ১৫০ টাকা। ৩০০ টাকার ক্লাব হাউজের টিকিটের দাম এবার করা হয়েছে ৫০০ টাকা।
এদিকে ভিআইপি স্ট্যান্ডের দাম এক হাজার টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ১ হাজার ৫০০ টাকা। যা পূর্বে পাওয়া যেতো ১ হাজার টাকায়। আগামী ৩ ডিসেম্বর সকাল ৯ টা থেকে শুরু হবে টিকিট বিক্রি, চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। পুরো সিরিজের টিকিট পাওয়া যাবে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |