শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

দুবাইয়ে অবকাশ যাপন শান্তর স্ত্রীকে নিয়ে

দুবাইয়ে অবকাশ যাপন শান্তর স্ত্রীকে নিয়ে

বাংলাদেশ জাতীয় দলের ওপেনার নাজমুল হোসেন শান্ত বর্তমানে তার স্ত্রী সাবরিন সুলতানা রত্নাকে নিয়ে দুবাইয়ে অবকাশ যাপন করছেন। ভারতের বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজের পরপরেই এই ক্রিকেটার ছুটি কাটাতে পাড়ি জমিয়েছেন দুবাইতে।সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ত্রীসহ নিজের কয়েকটি ছবি পোস্ট করেছেন বাঁহাতি এই ওপেনার।

সেখানে দুবাইয়ের ডেজার্ট সাফারিতে স্ত্রীকে নিয়ে ব্যস্ত সময় পার করতে দেখা গেছে শান্তকে। গতকাল শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে এই ওপেনার তার প্রোফাইলে তিনটি ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে সাদা জোব্বা পরিহিত অবস্থায় স্ত্রীকে নিয়ে বাইকে চড়ছেন শান্ত। এ সময় এই ওপেনারকে বেশ হাসিখুশি অবস্থাতেই ক্যামেরায় পোজ দিতে দেখা গিয়েছে।

এছাড়া এই সময় প্রায় সব ক্রিকেটারই তাদের পরিবার নিয়ে ব্যস্ত সময় পার করছেন। কেননা কয়েকদিন বাদেই ব্যস্ততা শুরু, ২০২৩ সালের জানুয়ারির প্রথম সপ্তাহেই মাঠে গড়াতে যাচ্ছে নবম বিপিএলের আসর। তার আগে পরিবারের সঙ্গে অখণ্ড অবসরটা কাটিয়ে নিচ্ছেন ক্রিকেটাররা। এর আগে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকেও দেখা গেছে নিজ জন্মভূমি মাগুরাতে পরিবারকে নিয়ে সময় কাটাতে।

তবে সাম্প্রতিক সময়ে ব্যাট হাতে পুরোপুরি ছন্দে রয়েছেন নাজমুল হোসেন শান্ত এ কথা বলা মুশকিল। কেননা সবশেষ ভারতের বিপক্ষে শেষ টেস্টে ব্যাট হাতে দুই ইনিংসে করেছেন ২৪ এবং ৫। প্রথম টেস্টে চট্টগ্রামে প্রথম ইনিংসে ০ রানের পরের ইনিংসে করেছিলেন ৬৭ রান। এর আগে ভারতের বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে করেছিলেন ০ এবং ২১ রান।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |