রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

হোয়াইটওয়াশ এড়ানোর প্রস্তুতি নিতে পারল না টাইগাররা

হোয়াইটওয়াশ এড়ানোর প্রস্তুতি নিতে পারল না টাইগাররা

হোয়াইটওয়াশ এড়ানোর প্রস্তুতি নিতে পারল না টাইগাররা

ক্রীড়া প্রতিবেদক : হোয়াইটওয়াশ এড়ানোর প্রস্তুতি নিতে পারল না টাইগাররা একটা কথা আছে সময় যখন খারাপ যায় চারদিক থেকেই যায়। বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে এই কথা এখন বোধহয় যথার্থই যায়। গেল কয়েক দিন ধরেই বাংলাদেশ ক্রিকেটের সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ হারের পর শঙ্কা জেগেছে হোয়াইটওয়াশ হওয়ার।সিরিজের শেষ ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী মঙ্গলবার মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ এবং আফগানিস্তান দল। তার আগে আজ (সোমবার) ম্যাচের আগের দিন নিজেদের ঝালিয়ে নেওয়ার শেষ সুযোগ ছিল টাইগারদের জন্য।

তবে চট্টগ্রামের আকাশে সকাল থেকেই ঝরছে অবিরাম বৃষ্টি। বাংলাদেশ দলের অনুশীলন শুরু হওয়ার কথা ছিল সকাল দশটা থেকে। তবে টানা বৃষ্টির কারণে শেষ পর্যন্ত টাইগারদের অনুশীলন বাতিল হয়ে যায়। ফলে হোয়াইটওয়াশ এড়ানোর প্রস্তুতিটা ঠিকঠাকভাবে নিতেই পারল না লিটন দাসের দল। বাংলাদেশকে হোয়াইটওয়াশ করতে চায় আফগানরা এদিকে সিরিজের শেষ ম্যাচে পাওয়া যাবে না এবাদত হোসেনকে। হাঁটুর ইনজুরিতে পুরো আফগানিস্তান সিরিজ থেকেই ছিটকে গেছেন টাইগার এই পেসার। শেষ ম্যাচের একাদশে যে কারণে নিশ্চিত পরিবর্তন আসছেই।

যদিও দ্বিতীয় ওয়ানডে ম্যাচে আফগান বোলারদের সামনে টাইগার ব্যাটারদের অসহায় আত্মসমর্পণ দেখতে হয়েছে। ব্যাট হাতে কেবল মুশফিকুর রহিম (৬৯) ছাড়া বলার মতো রান কোনো ক্রিকেটারই করতে পারেননি। রান পাননি দুই বছর পর ওয়ানডে দলে ফেরা নাঈম শেখও করেছিলেন মোটে ১৩ রান। এদিকে ৭ নম্বর পজিশনে ব্যাট করা আফিফ হোসেনও ব্যর্থ টানা দুই ম্যাচ। শেষ ম্যাচে তো ফিরেছেন গোল্ডেন ডাক হয়ে। সব মিলিয়ে খুব একটা ভালো সময় যাচ্ছে না দলের ব্যাটাররা। তবে মঙ্গলবার হোয়াইটওয়াশ এড়াতে দলের ব্যাটারদেরই রাখতে হবে বড় ভূমিকা।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |