রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন

একই দিনে তাসকিন-মুশফিকের হার

একই দিনে তাসকিন-মুশফিকের হার

একই দিনে তাসকিন-মুশফিকের হার

স্পোর্টস ডেস্ক : জিম-আফ্রো টি-টেন টুর্নামেন্টে একই দিনে হারের স্বাদ পেলেন বাংলাদেশের দুই তারকা মুশফিকুর রহিম ও তাসকিন আহমেদ। নিজ নিজে খেলায় হেরেছে মুশফিকের জোবার্গ বাফেলোস ও তাসকিনের বুলাওয়ে ব্রেভস। শনিবার রাতে ডারবান কালান্দার্সের কাছে ৭ উইকেটে হেরেছে মুশফিকরা। হারাতে টস জিতে আগে ব্যাটিংয়ে নামে জোবার্গ।

ম্যাচে ১২ বলে ১৯ রানের ইনিংস খেলেন মুশি। দলে স্মিথ, মোহাম্মদ হাফিজ, ইউসুফ পাঠানের মতো বিধ্বংসী ব্যাটার থাকা সত্ত্বেও বড় স্কোর গড়তে ব্যর্থ হয়েছে দলটি। ইংলিশ ব্যাটার টম ব্যান্টন ৩১ বলে অপরাজিত ৫৫ রানের ইনিংসে ভর করে ১০ ওভারে ৯৮ রান তুলতে পারে জোবার্গ। জবাবে হজরতউল্লাহ জাজাইয়ের ২৩ বলে ৪১ রানের ইনিংসে ভর করে ৭ উইকেটে জয় পায় ডারবান। একই মাঠে তাসকিনের বুলাওয়ে হেরেছে ৮ উইকেটে।

টস জিতে ব্যাটিংয়ে নামে তাসকিনরা। তবে দলটির ব্যাটাররা সুবিধা করতে পারেননি। বেন ম্যাকডারমট (২৭) ও কব হার্ফ (১৮) ও অধিনায়ক সিকান্দার রাজা (১৭) ছাড়া আর কেউ দুই অঙ্কের ঘরে পৌঁছতে পারেননি। নির্ধারিত ১০ ওভারে ৮৬ রানের সংগ্রহ পায় বুলাওয়ে। এরপর বল হাতে প্রথম ওভারেই আফগান ওপেনার রহমানউল্লাহ গুরবাজকে ফেরান তাসকিন। কিন্তু শেষ পর্যন্ত কেপটাউনকে থামানো যায়নি। আগের দুই ম্যাচে ৪ উইকেট তুলে নেওয়া তাসকিন এই ম্যাচে বল হাতে ১৮ রান খরচে ১ উইকেট নিয়েছেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |