রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

আপডেট
শিক্ষা বোর্ডে পাথর-লাঠি-কাঠ দিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা টাকা ফেরতের আশ্বাসে প্রতারণা, ধর্ম মন্ত্রণালয়ের সতর্কতা জারি পটিয়া স্কুল মাঠে এস আলম গ্রুপের চেয়ারম্যানের মায়ের জানাজা সম্পন্ন আমিও প্রতিদিন ফেসবুকে একটা করে স্ট্যাটাস দেব: শান্ত মান্দায় অধ্যক্ষের পদত্যাগের দাবিতে ঝাড়ু মিছিল পারিবারিক কলহে স্ত্রীকে খুন, স্বামীর মৃত্যুদণ্ড দিনের আলোয় গাড়ি থামিয়ে ১১ লাখ টাকা ছিনতাই ছাত্র আন্দোলনে হামলার মামলায় টঙ্গীর সাবেক ২ কাউন্সিলর গ্রেফতার বৈষম্যহীন ফলাফলের দাবিতে ঢাকা বোর্ডে এইচএসসি পরীক্ষার্থীদের বিক্ষোভ দেবীগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলার ঘটনায় আ. লীগের ১২শ নেতাকর্মীর নামে মামলা
মেসির সঙ্গে যুক্ত হলো আরেকটি পুরস্কার

মেসির সঙ্গে যুক্ত হলো আরেকটি পুরস্কার

মেসির

খেলাধুলা  সংবাদ:  ক্যারিয়ারের অষ্টম ব্যালন ডি’অর জেতার রেশ কাটতে না কাটতেই মেসির নামের সাথে যুক্ত হলো আরেকটি পুরস্কার। ২০২৩ মৌসুমের ‘মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার’ বা এমভিপি হিসেবে তাঁর নাম ঘোষণা করেছে ইন্টার মায়ামি।

গত জুলাইয়ে পিএসজি ছেড়ে ইন্টার মায়ামিতে যোগ দিয়েছিলেন আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর। এরপর থেকেই ক্লাব কিংবা আন্তর্জাতিক, সব লেভেলের ফুটবলেই যথারীতি দুর্দান্ত সময় কাটাচ্ছেন তিনি। চলতি মৌসুমে মায়ামির হয়ে সব মিলিয়ে ১৪ ম্যাচ খেলেছেন মেসি, যেখানে গোল করেছেন মোট ১১ টি এবং তাঁর অ্যাসিস্টের সংখ্যা ৮টি। পাশাপাশি এই মৌসুমে প্রথমবারের মতো মায়ামিকে জিতিয়েছেন শিরোপা, লিগস কাপ জিতেছেন তিনি। এমনকি এই টুর্নামেন্টে ১০ গোল করে সেরা খেলোয়াড়ের পুরস্কারটিও নিজের পকেটে ভরেছেন এলএমটেন।

নিজের ফুটবল ক্যারিয়ারে অসংখ্য পুরস্কার জিতেছেন আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জেতা এই তারকা। কাতার ২০২২ বিশ্বকাপ জেতার পর মেসি বলেছিলেন, ফুটবলের কাছ থেকে তার আর চাওয়া-পাওয়ার কিছু নেই।

তবুও নিজের অভ্যাস বদলাননি মেসি, গোল করার অভ্যাস। আর্জেন্টিনার হয়ে একের পর এক ম্যাচ জেতানোর পাশাপাশি মায়ামির জার্সিতেও করছেন একের পর এক গোল। মেসির এই ফর্ম অব্যহত থাকলে, হয়ত সামনেও বেশ কিছু শিরোপা এসে ধরা দেবে সর্বকালের সেরা এই ফুটবলারের হাতে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |