রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

আপডেট
শিক্ষা বোর্ডে পাথর-লাঠি-কাঠ দিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা টাকা ফেরতের আশ্বাসে প্রতারণা, ধর্ম মন্ত্রণালয়ের সতর্কতা জারি পটিয়া স্কুল মাঠে এস আলম গ্রুপের চেয়ারম্যানের মায়ের জানাজা সম্পন্ন আমিও প্রতিদিন ফেসবুকে একটা করে স্ট্যাটাস দেব: শান্ত মান্দায় অধ্যক্ষের পদত্যাগের দাবিতে ঝাড়ু মিছিল পারিবারিক কলহে স্ত্রীকে খুন, স্বামীর মৃত্যুদণ্ড দিনের আলোয় গাড়ি থামিয়ে ১১ লাখ টাকা ছিনতাই ছাত্র আন্দোলনে হামলার মামলায় টঙ্গীর সাবেক ২ কাউন্সিলর গ্রেফতার বৈষম্যহীন ফলাফলের দাবিতে ঢাকা বোর্ডে এইচএসসি পরীক্ষার্থীদের বিক্ষোভ দেবীগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলার ঘটনায় আ. লীগের ১২শ নেতাকর্মীর নামে মামলা
দায়িত্ব ছাড়ার ইঙ্গিত দিলেন পাপন

দায়িত্ব ছাড়ার ইঙ্গিত দিলেন পাপন

বিসিবির

নিজস্ব  প্রতিবেদক: বিসিবির সভাপতির পদে আর বেশি দিন নেই বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপন। সোমবার (২৭ নভেম্বর) সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে বিসিবি সভাপতি জানান, স্বপদে আর সর্বোচ্চ এক বছর থাকতে চান তিনি। সোমবার বেলা ১২টায় জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে নিজ বাসভবনে বৈঠক করেন বিসিবি সভাপতি পাপন। প্রায় ঘণ্টাখানেক চলে তাদের সে বৈঠক। এরপর বেলা দেড়টার দিকে সভাপতির বাসভবন থেকে বেরিয়ে যান তামিম। এ সময়ের গণমাধ্যমের মুখোমুখি হননি এই ওপেনার।

আরো  পড়ুন: নৌকার মনোনয়ন পেলেন যারা

তামিম বৈঠকের ব্যাপারে মুখ না খুললেও বিসিবি সভাপতি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন। সেখানে বিসিবি থেকে নিজের বিদায়ের আভাস দিয়ে রেখেছেন এই বর্ষীয়ান ক্রিকেট সংগঠক। বিসিবি সভাপতি পদ ছাড়ার ইঙ্গিত দিয়ে এ সময় বিসিবি সভাপতি বলেন, ‘এই টার্ম তো আর বেশিদিন নাই। আমি আর বেশিদিন নাই। আমার প্ল্যান হচ্ছে, আর একটা বছর আছে।

সভাপতি পদ থেকে বিদায় নেয়ার আগে ‘দল গুছিয়ে’ দেয়ার কথাও বলেছেন পাপন, ‘এর মধ্যে যাওয়ার আগে অবশ্যই টিমকে ঠিক করে যাব। যা যা করা দরকার এটা আমি করে যাব। সেটা ঠিক হবে কিনা আমি জানিনা। আমি যেটা মনে করি, এটা করা দরকার, সেটা যদি অনেক কঠিন সিদ্ধান্তও হয়, সেটাও নিব।

‘কঠিন সিদ্ধান্ত’ নেয়ার ফলে যদি কারো বিরাগভাজন হতে হয়, তাহলে সেটা হতেও আপত্তি নেই বিসিবি সভাপতির, ‘সিদ্ধান্ত নেওয়ার পর কে পছন্দ করলো বা না করলো তাতে আমার কিছু যায় আসে না। ক্রিকেটের স্বার্থে যা যা সিদ্ধান্ত নিতে হয়, সেটা যদি খুব কঠিনও হয়, আমি নিব।উল্লেখ্য, ২০১২ সালে প্রথম বিসিবি সভাপতি হিসেবে সরকার কর্তৃক মনোনীত হন নাজমুল হাসান পাপন। এরপর ২০১৩, ২০১৭ ও ২০২১ সালে তিন মেয়াদে বিসিবির নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

প্রতিদিনের কাগজ

 

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |