সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

আপডেট
কক্সবাজারে স্বৈরাচারের ‘দোসর’ সাংবাদিকদের তালিকা প্রকাশ করলো বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ফরিদগঞ্জে একই ব্যক্তির সরকারি চাকরিতে বয়স ৫১, মুক্তিযোদ্ধা ভাতায় ৭১! আগের দিন অভিযোগ, পরদিন প্রত্যাহার, ৮৮ দিনে পদোন্নতি ফরিদপুরের সাবেক টিআই দম্পতির আরও সোয়া ৭ কোটি টাকার সম্পদ জব্দ অবৈধভাবে শতকোটি টাকার মালিক, এসপি শাহজাহানের বক্তব্য জানতে চায় দুদক রাজশাহীতে ২৩ হাজার ৫শ ১০ জন শিক্ষার্থীকে এ এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ শেষ মুহূর্তে মনোনয়ন প্রত্যাহার করল তরফদার, বিজয় নিশ্চিত ইমরুলের পুলিশের থাকা-খাওয়ার মান সন্তোষজনক নয়: স্বরাষ্ট্র উপদেষ্টা কত ক্ষমতা সিন্ডিকেট ব্যবসায়ীদের, প্রশ্ন তাসরিফের শিক্ষা বোর্ডে পাথর-লাঠি-কাঠ দিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা
আমিও প্রতিদিন ফেসবুকে একটা করে স্ট্যাটাস দেব: শান্ত

আমিও প্রতিদিন ফেসবুকে একটা করে স্ট্যাটাস দেব: শান্ত

আমিও প্রতিদিন ফেসবুকে একটা করে স্ট্যাটাস দেব: শান্ত

অনলাইন ডেস্ক: বর্তমান সময়ে যে রকম অবস্থা, ফেসবুকে একটা স্ট্যাটাস দিলেই সবকিছুর সমাধান হয়ে যায়, চিন্তা করছি প্রতিদিন আমিও একটা করে স্ট্যাটাস দেব। রোববার (২০ অক্টোবর) সংবাদ সম্মেলনে সাকিব ইস্যুতে এক প্রশ্নের উত্তর দেওয়ার পর মজা করে এমন মন্তব্য করেন নাজমুল হাসান শান্ত। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময়ে দেশের অনেক ক্রিকেটাররাই ফেসবুকে পোস্ট করে ছাত্রদের পাশে দাঁড়িয়েছিলেন। কিন্তু নীরব ভূমিকা পালন করেছিলেন দেশসেরা ক্রিকেটার এবং আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য সাকিব আল হাসান। যা নিয়ে ব্যাপক সমালোচনার শিকার হয়েছেন তিনি। সরকার পতনের পর এই ক্রিকেটারের নামে দেওয়া হয়েছে হত্যা মামলা। সে সময় কানাডায় অবস্থান করাতে, সেই মামলা প্রতিবাদেও করেছিলেন দেশের তরুণ এবং সিনিয়র ক্রিকেটাররা। ফেসবুক পোস্ট দিয়ে সাকিবের পাশে দাঁড়িয়েছিলেন তারা।

এদিকে আগামীকাল থেকে শুরু হতে যাওয়া মিরপুর টেস্ট খেলে বিদায় নেওয়ার কথা ছিল সাকিবের। কিন্তু নিরাপত্তা ইস্যুতে দেশে ফেরা হয়নি এই অলরাউন্ডারের, ফলে তাকে ছাড়াই মাঠে নামবে বাংলাদেশ। কিন্তু এবার এই দুঃসময়ে কোনো ক্রিকেটারই সাকিবকে নিয়ে কথা বলেননি বা পোস্ট করেননি। তার কারণ ব্যাখ্যা করতে গিয়ে টাইগার অধিনায়ক বলেন, উনি (সাকিব) যদি এখান থেকে শেষ করতে পারতেন, খুব ভালো হতো। এটা দুর্ভাগ্যজনকৃএটা (সাকিবের মিরপুর টেস্ট খেলতে পারা) হওয়া উচিত ছিল। তবে আমরা সবাই জানি, কেন হয়নি। তবে আগামীকাল একটা টেস্ট ম্যাচ শুরু হবে। ফোকাসটা পরবর্তী সময়ে ওই জায়গায় আনা হয়েছে যে কীভাবে আমরা টেস্ট ম্যাচটা জিততে পারি। পরে মজা করে বলেন, বর্তমান সময়ে যে রকম অবস্থা, ফেসবুকে একটা স্ট্যাটাস দিলেই সবকিছুর সমাধান হয়ে যায়, চিন্তা করছি প্রতিদিন আমিও একটা করে স্ট্যাটাস দেব। সাকিবের বিষয়টি যেহেতু ক্রিকেটারদের নিয়ন্ত্রণের বাইরে, তাদের জন্য খেলায় মনোযোগ দেওয়াই ভালো বলে মন্তব্য করেছেন নাজমুল। ক্রিকেটাররাও সেভাবেই প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |