বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

আপডেট
রাষ্ট্রপতি ইস্যুতে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত শিক্ষার্থীরা ন্যায্য মূল্যের শাক-সবজি বিক্রির উদ্যোগ ভর্তি পরীক্ষার্থীদের জন্য বিশেষ বাস সার্ভিস চালু বাকৃবি প্রশাসনের ‘সরকারি চাকরি করতে পারবে না নিষিদ্ধ সংগঠনের কর্মীরা’ সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর, যা বললেন সারজিস ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক মিরপুর বিভাগ মত-বিনিময় সভা সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেন গ্রেপ্তার ঘূর্ণিঝড় দানা : ১৪ জেলায় জলোচ্ছ্বাসের আশঙ্কা শ্রীকাইল কৃষ্ণ কুমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ  ৭০ জনেরও বেশি ইসরায়েলি সেনাকে হত্যা করেছে হিজবুল্লাহ
তিন ক্রিকেটারকে বিসিবির বিশেষ সম্মাননা

তিন ক্রিকেটারকে বিসিবির বিশেষ সম্মাননা

তিন ক্রিকেটারকে বিসিবির বিশেষ সম্মাননা

অনলাইন ডেস্ক: মিরপুর টেস্টের চতুর্থ দিনেই পরাজয়ের স্বাদ পেয়েছে বাংলাদেশ দল। প্রোটিয়াদের বিপক্ষে ৭ উইকেটের বড় ব্যবধানে হেরেছে টাইগাররা। তবে এই ম্যাচে রেকর্ড-মাইলফলকের দেখা মিলেছে। যার ফলে তিন ক্রিকেটারকে বিশেষ সম্মাননা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথম দিনে মাঠে নেমে সবচেয়ে কম বলে টেস্ট ক্রিকেট ইতিহাসে তিনশ উইকেট পূরণ করেছিলেন দক্ষিণ আফ্রিকার পেসার কাগিজো রাবাদা। যেখানে তিনি আউট করেছিলেন বাংলাদেশের ক্রিকেটে সর্বোচ্চ রান সংগ্রাহক মুশফিকুর রহিমকে। ম্যাচের দ্বিতীয় দিনে এসে টেস্ট ক্যারিয়ারের ২০০ উইকেট পূরণ করেছিলেন তাইজুল ইসলাম। বাংলাদেশের হয়ে টেস্টে এর আগে ২০০ উইকেট নিতে পেরেছিলেন কেবল সাকিব আল হাসান।

আর টেস্টের তৃতীয় দিনে এসে প্রথম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে সাদা পোশাকের ক্রিকেটে ৬ হাজার রান পূরণ করেছিলেন মুশফিকুর রহিম। চার দিনের মাথায় শেষ হয় মিরপুর টেস্ট। ম্যাচ শেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সম্মাননা প্রদান করেছে তিন তারকার সবাইকেই। বিসিবির পক্ষ থেকে কাগিজো রাবাদার হাতে সম্মাননা স্মারক তুলে দেন বোর্ড পরিচালক নাজমুল আবেদীন ফাহিম। তাইজুল ইসলামের হাতে ক্রেস্ট তুলে দেন বর্তমান নির্বাচক ও সাবেক অফস্পিনার আব্দুর রাজ্জাক রাজ। আর অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিমের হাতে সম্মাননা তুলে দেন সাবেক অধিনায়ক ও বিসিবির নারী উইংয়ের প্রধান হাবিবুল বাশার সুমন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |