শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

বাংলাদেশ দলের অধিনায়কত্ব ছাড়ছেন শান্ত

বাংলাদেশ দলের অধিনায়কত্ব ছাড়ছেন শান্ত

অনলাইন ডেস্ক:বাংলাদেশ দলের অধিনায়কত্ব করতে চান না নাজমুল হোসেন শান্ত। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলমান সিরিজ শেষে অধিনায়কত্ব ছাড়তে চাইছেন তিনি।নেতৃত্ব ছাড়তে চাওয়ার সিদ্ধান্তের কথা বিসিবিকে জানিয়েছেন শান্ত। তবে বোর্ডের পক্ষ থেকে এখনো এই বিষয়ে কোনো সিদ্ধান্ত জানায়নি।

বোর্ড প্রধান ফারুক আহমেদ দেশে ফিরলে এই বিষয়ে সিদ্ধান্ত নেয়া হতে পারে। টিম ম্যানেজমেন্ট এক সদস্য নাজমুলের অধিনায়কত্ব ছাড়তে চাওয়ার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমাদেরকে মৌখিকভাবে জানিয়েছে সে আর অধিনায়কত্ব করতে চায় না। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ ম্যাচের পর সরে যেতে চায়।
তাহলে আগামী মাসে সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ দল আফগানিস্তান বিপক্ষে নতুন অধিনায়কের নেতৃত্বে খেলবে? এমন প্রশ্নে ম্যানেজমেন্টের এই বলেন, ‘সভাপতি এখন দেশে নেই। উনি এলে বাকি সিদ্ধান্ত নেওয়া হবে।চলতি বছরের ফেব্রুয়ারিতে তিন ফরম্যাটের অধিনায়ক হন শান্ত। আগামী বছরের চ্যাম্পিয়ন্স ট্রফি পর্যন্ত তাকে নেতৃত্বে রাখার পরিকল্পনা ছিল বিসিবির।
তবে তার আগেই বিদায় নিতে চান তিনি। শান্ত অধিনায়কত্ব ছাড়লে দক্ষিণ আফ্রিকা সিরিজের পর ওয়ানডে এবং টেস্টের নেতৃত্ব পেতে পারেন মেহেদী হাসান মিরাজ। টি-টোয়েন্টির নেতৃত্বে আসতে পারেন তাওহীদ হৃদয়।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |