রবিবার, ১৪ Jul ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

আপডেট
ফাঁসছেন ঊর্ধ্বতন কর্মকর্তারা, ধরা হচ্ছে চাকরিপ্রাপ্তদের ওসি প্রদীপের হাতে নির্যাতিত সাংবাদিকের আহাজারি দুদকের নামে ভয়ঙ্কর চাঁদাবাজির ফাঁদ বিশ্বমানের খেলোয়াড় গড়তে পদক্ষেপ নেয়া হচ্ছে: প্রধানমন্ত্রী মুরাদনগরে অদের খালের অবৈধ ব্রিজটিকে ভেঙেছে ভ্রাম্যমাণ আদালত, ক্ষোভে সাংবাদিকের উপর হামলা সিরাজগঞ্জে পাওয়া তিন শিশুর সন্ধান চায় সদর থানা পুলিশ ময়মনসিংহ পুলিশ লাইন্স জাদুঘরে আসলে বঙ্গবন্ধুকে চিনতে পারবে : স্বরাষ্ট্রমন্ত্রী গড়ে যাওয়া কর্মস্থানের উছিলায় নুরুল ইসলাম কে আল্লাহ বেহেস্ত নসিব করবে গণপদযাত্রা ও রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি পেশ কর্মসূচি কোটাবিরোধীদের নিজেকে ‘প্রভু’ দাবি করা এমপি মজিদের বক্তব্যে সমালোচনার ঝড়
ইসরায়েলি হামলা, নিহত ৩ ফিলিস্তিনি

ইসরায়েলি হামলা, নিহত ৩ ফিলিস্তিনি

অবরুদ্ধ পশ্চিম তীরে ইসরায়েলি বাহিনীর হামলায় তিন ফিলিস্তিনি নিহত হয়েছে। মঙ্গলবার এ হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়। নিহতদের মধ্যে আল-আকসা শহীদ ব্রিগেডের কমান্ডার ইব্রাহিম আল নাবুলসি রয়েছেন।

আল-জাজিরা অনলাইন জানিয়েছে, স্থানীয় সময় ভোর ৫টার দিকে ওল্ড সিটির একটি ভবন ঘিরে ফেলে ইসরায়েলি বাহিনী। ওই ভবনটিতে ইব্রাহিম আল নাবুলসি ছিলেন। এসময় নাবুলসি ও তার সঙ্গীদের সঙ্গে ইসরায়েলি বাহিনীর গুলি বিনিময় হয়। কয়েক ঘণ্টা বন্দুকযুদ্ধের পর নাবুলসিসহ তিন জন নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪০ জন।

নাবুলসিকে এর আগেও কয়েক বার আটকের চেষ্টা করেছিল ইসরায়েলি বাহিনী। কিন্তু প্রতিবারই তারা ব্যর্থ হয়েছিল। আল-আকসা শহীদ ব্রিগেডের এই কমান্ডারকে ‘নাবুলসের সিংহ’ বলে ডাকা হতো।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |