বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

আপডেট
জাতীয় দলের ব্যাটিং ও বোলিং কোচ নিয়োগ দিয়েছে বিসিবি বুরকিনা ফাসোতে মসজিদে জঙ্গি হামলা নিহত ডজনাধিক বইমেলায় ভিড় বাড়লেও বিক্রি কম বলছেন বিক্রেতারা মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত বাঁশখালীতে আনসার ও ভিডিপির ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ কুলিয়ারচরে মায়ের লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা কেন্দ্রে মেয়ে কর্ণফুলীতে কিউর পয়েন্ট ল্যাবের অনিয়ম উপজেলা স্বাস্থ্য বিভাগের অভিযান রাবিপ্রবি ও ইবির অংশগ্রহণে ইবিতে পাহাড় ও সমতলের সাংস্কৃতিক মেলবন্ধন রংপুরের গঙ্গাচড়ায় বসতভিটা ও আবাদী জমি থেকে উচ্ছেদ পাঁয়তারা বন্ধের দাবিতে বিক্ষোভ সমাবেশ চাঁপাইনবাবগঞ্জে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত
রাশিয়ান এস-৩০০ মিসাইলের গুদামে ইউক্রেনের হামলা

রাশিয়ান এস-৩০০ মিসাইলের গুদামে ইউক্রেনের হামলা

ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদমির জেলেনস্কি দাবি করেছেন, ইউক্রেনীয় সেনারা রাশিয়ান সেনাদের একটি অস্ত্রের গুদামে হামলা চালিয়েছে। এই গুদামে এস-৩০০ মিসাইল মজুদ করা ছিল। যা রুশ সেনাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

জেলেনস্কি দাবি করেছেন, এসব মিসাইল দিয়ে খারকিভে হামলা চালাচ্ছিল রাশিয়া।

এ ব্যাপারে সোমবার রাতে একটি ভিডিওতে জেলেনস্কি বলেন, আমি আবারও আমাদের সেনাদের ধন্যবাদ দিতে চাই। যারা ইউক্রেনে রুশ সেনাদের অবস্থান প্রতিদিন কঠিন থেকে কঠিন করে দিচ্ছে।

জেলেনস্কি আরও বলেন, আজ আমি বিশেষ ধন্যবাদ দিতে চাই আমাদের রকেট কামান বাহিনীর একটি দলকে, যারা তাদের নির্ভুল নিশানার মাধ্যমে রাশিয়ার গুদাম ধ্বংস করেছে, এই গুদাম থেকে এস-৩০০ মিসাইল নিয়ে দখলদাররা খারকিভে হামলা চালাত।

জেলেনস্কি দাবি করেন যুক্তরাষ্ট্রের পাঠানো মাল্টিপল রকেট লঞ্চার হিমার্স ব্যবহার করে এই হামলা চালিয়েছে ইউক্রেনীয় সেনারা।

এদিকে ভলোদমির জেলেনস্কির এ দাবির সত্যতা যাচাই করতে পারেনি আন্তর্জাতিক গণমাধ্যমগুলো। তাছাড়া রাশিয়াও এ হামলার ব্যাপারে কোনো কিছু বলেনি।

সূত্র: সিএনএন

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ মিডিয়া লিমিটেড © All rights reserved © 2024 Protidiner Kagoj |