শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

আপডেট
রাতে ফিরছেন সাকিব, শনিবার বৈঠক নাজমুলের সঙ্গে

রাতে ফিরছেন সাকিব, শনিবার বৈঠক নাজমুলের সঙ্গে

অনলাইন বেটিং সাইট বেটউইনারের প্রতিষ্ঠান বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল করছেন সাকিব আল হাসান। এর ফলে তাকে নিয়ে বাংলাদেশ ক্রিকেটে যে অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে, তা কাটতে যাচ্ছে।  তবুও তার সঙ্গে সরাসরি বৈঠকে বসবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।বৈঠকে সাকিবের সঙ্গে নেতৃত্ব হতে শুরু সবকিছু নিয়ে খোলামেলা আলাপ করবেন তিনি । আজ শুক্রবার (১২ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে সাকিবের ঢাকায় নামার কথা রয়েছে। কাল শনিবারই এই বৈঠক হওয়ার কথা রয়েছে। সাকিবের সঙ্গে বিসিবি সভাপতির বৈঠকের পর দেওয়া হতে পারে এশিয়া কাপের দল।

বিতর্কিত চুক্তি থেকে ফেরায় তার কাঁধেই উঠতে পারে  নেতৃত্বের ভার। এ ছাড়া বিকল্প কাউকে দেখছেন না বলেও জানিয়েছেন বিসিবি সভাপতি। তবে সাকিবকে বৈঠকে সবকিছুর ব্যখা দিতে হবে, কেন এমন চুক্তি করেছে, ভবিষ্যতে কী করবে! এতে সন্তোষজনক উত্তর দিতে পারলেই হয়তো মিলবে নেতৃত্ব।

এর আগে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন বলেছিলেন, বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল না করলে সাকিবের সঙ্গে কোনো সম্পর্ক রাখবে না বিসিবি। এছাড়া চুক্তি বাতিল না করলে আসন্ন এশিয়া কাপের দলেও সাকিবকে রাখা হবে না বলে জানিয়েছিলেন পাপন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |