শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

কেন্দ্রীয় সেবক সংগঠনের সাধারণ সম্পাদক কে শপথ বাক্য পাঠ

কেন্দ্রীয় সেবক সংগঠনের সাধারণ সম্পাদক কে শপথ বাক্য পাঠ

খায়রুল খন্দকার টাঙ্গাইল
এসো সড়ক দুর্ঘটনায় মুক্ত বাংলাদেশ গড়ি”  এই শ্লোগান কে সামনে রেখে হাটি পা পা করে সেবক সংগঠন সামনের দিকে এগিয়ে যাচ্ছে। সেবক” একটি সামাজিক সেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন। সেবাই মূল উদ্দেশ্য।
শুক্রবার (২ সেপ্টম্বর ) বিকালে ৫ টায় টংঙ্গী সেবকের  সংগঠন প্রশিক্ষণ কেন্দ্রে কেন্দ্রীয় সেবক সংগঠনের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন সাহেবের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে গাজীপুর জেলা মহানগর শাখা কমিটি  সভাপতি হলেন জনাব মোঃ শাহিন শিকদার সাহেব সাধারণ সম্পাদক আসিব রায়হান সমন্বয় করে কমিটি ঘোষণা করা হয়।
শপথ গ্রহণ অনুষ্ঠানটি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন ফরাজী সাহেবের সঞ্চালনায়, কেন্দ্রীয় কমিটি সেবক সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খাঁন মোঃ বাবুল এর সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারম্যান এশিয়ান গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এন্ড এশিয়ান টিভি এবং উপদেষ্টা সেবক সংগঠনের বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ হারুন-উর রশিদ সিআইপি ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ গাজিপুর মহানগর এর যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান মতি, পরিবহন বিশেষজ্ঞ স্বাস্থ্য ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন চেয়ারম্যান ড্রাইভারস ট্রেনিং সেন্টার এবং সেবক সংগঠনের উপদেষ্টা মোঃ নুর নবী শিমু, সাংবাদিক পার্থ দা, নারী শ্রমিক ফেডারেশনের সভাপতি খাদিজা খাতুন, নাইসা গ্রুপের পরিচালক নূর আলম ,ওয়েল ফেয়ার গ্রুপের সভাপতি বাদল আহমেদ।
আরো উপস্থিত ছিলেন সেবক সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন, দেশের ২৮টি জেলার থেকে আগত জেলার নেতৃবৃন্দ ( টাঙ্গাইল, কক্সবাজার, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, বগুড়া, ঢাকা মহানগর দক্ষিণ, গাজিপুর মহানগর, আদাবর থানা) সেবক সংগঠনের নেতৃবৃন্দ।
শপথ বাক্য পাঠ করান সেবক সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খাঁন মোঃ বাবুল।
এই সময় টাঙ্গাইল জেলা সেবক সংগঠনের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন কে ধন্যবাদ জানিয়ে বলেন, সেবক সংগঠন একটি অরাজনৈতিক সংগঠন সড়কে দুর্ঘটনায় এড়াতে ড্রাইভার দের কে প্রশিক্ষণ সহ সকল কার্যক্রম চালু আছে। এখানে ট্রেনিং করে দেশ বিদেশে অনেকেই আজকে প্রতিষ্ঠিত।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি খান মোঃ বাবুল বলেন,এসো সড়ক দুর্ঘটনা মুক্ত বাংলাদেশ গড়ি সেবক সংগঠন যারা জড়িত সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপনী ঘোষণা করেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |