শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

আপডেট
জামায়াতের কর্মী সম্মেলনে কুরআনের আয়াত পড়ে বক্তব্য দিলে হিন্দু ধর্মাবলম্বী শিক্ষক আগামী প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে সমাজ পবিবর্তনে হাল ধরতে হবে: মাসুদুর রহমান কক্সবাজারে এক নারী মানষিক ভারসাম্যহীন হয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা  টঙ্গীতে বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন পূর্বধলার শিবপুরে কৃষক রবিকুল হত্যার শাস্তির দাবিতে মানববন্ধন জয়পুরহাটে সিআরডি স্কুলের বিজ্ঞান ও গণিত মেলা অনুষ্ঠিত সন্তানের নামে ট্যাটু আঁকার পর ভিনিসিয়াস জানলেন, তিনি বাবা নন হালুয়াঘাটে ভারতীয় মদসহ আটক ১ সোনারগাঁ বাসের ধাক্কায় বাস উল্টে আহত ১৫ নাগাইশ দরবার শরীফের কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত 
নিজামউদ্দিন আউলিয়ার মাজার জিয়ারত করলেন প্রধানমন্ত্রী

নিজামউদ্দিন আউলিয়ার মাজার জিয়ারত করলেন প্রধানমন্ত্রী

নয়াদিল্লিতে হযরত নিজামউদ্দিন আউলিয়ার মাজার জিয়ারত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে মোনাজাত করেন। সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে তিনি হযরত নিজামউদ্দিন আউলিয়ার মাজার পরিদর্শনে যান। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শঙ্কর সাক্ষাৎ করেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎপ্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ চার দিনের সফরে সোমবার (৫ সেপ্টেম্বর) ভারতের নয়াদিল্লি পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাকে বহনকারী বিমানটি দুপুর সাড়ে ১২টা নাগাদ দিল্লি বিমানবন্দরে অবতরণ করেন। এ সময় তাকে স্বাগত জানান ভারতের রেল ও বস্ত্র প্রতিমন্ত্রী দর্শনা জারদোশ।

সফরের প্রথম দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ ও বৈঠক করেছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস জয়শঙ্কর। নয়াদিল্লিতে বাংলাদেশ সরকারের দূতাবাস কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |