শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

আপডেট
নতুন সংসার জীবন নিয়ে যা বললেন পূর্ণিমা

নতুন সংসার জীবন নিয়ে যা বললেন পূর্ণিমা

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। দীর্ঘ ক্যারিয়ারে কাজ করেছেন অভিনয়ের বিভিন্ন শাখায়। আর পেয়েছেন দারুণ জনপ্রিয়তাও। বিশেষ করে বাংলার সিনেমার দর্শকদের কাছে পূর্ণিমার কদর অনেক বেশি। বিয়ে ও ব্যক্তিগত কারণে অভিনয় থেকে কিছুটা বিরতি ছিলেন তিনি। সম্প্রতি এই চিত্রনায়িকা নতুন সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমার নাম ‘আহারে জীবন’। এর মধ্যদিয়ে বিরতির ইতি টেনে কাজে ফিরছেন পূর্ণিমা।

সিনেমা ও সমসাময়িক বিষয় নিয়ে দৈনিক আমাদের সময় অনলাইন’র সঙ্গে কথা বলেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই তারকাশিল্পী।

‘আহারে জীবন’ দিয়ে বিরতির ইতি টানলেন। এটি দিয়ে কেন ফেরা?

প্রতিটি শিল্পীর সবচেয়ে বড় চাওয়া একটা ভালো গল্প। যার নেশা প্রায় সকল শিল্পীর মধ্যেই পাওয়া যায়। এই ছবির গল্পটা সুন্দর। আরও একটি কারণ হলো এটি নির্মাণ করবেন গুণী নির্মাতা ছটকু আহমেদ। যার কাজ সম্পর্কে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। পাশাপাশি এই ছবিতে আমি সহশিল্পী হিসেবে পাচ্ছি নায়ক ফেরদৌস, মিশা ভাইয়ের (মিশা সওদাগর) মতো জনপ্রিয় শিল্পীদের। কিছু ভেবেচিন্তে ছবিটিতে কাজ করার সম্মতি দিয়েছি।’

কবে থেকে শুটিং শুরু করবেন?

আগামী মাস থেকে এর শুটিং শুরুর কথা। ঠিক সেভাবেই আমরা প্রস্তুতি নিচ্ছি। গল্পের চরিত্রটি নিয়েই এখন সকল ভাবনা চিন্তা। আমি আমার চরিত্রটি নিজের মধ্যে ধারণ করার প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছি।

আপনার চরিত্রটি সম্পর্কে যদি একটু বলতেন আর কোথায় শুটিং করবেন?

এখন আপাতত এ বিষয়ে কিছু বলা যাবে না। ক’দিন পরে জানাব। আর শুটিং হবে ঢাকার বিভিন্ন স্থানে। আর চরিত্রটি নিয়ে এটুকু বলি, এটি যে একেবারে ভিন্ন বা ব্যতিক্রমী তা না, তবে আমার ও দর্শকদের মনের মতো একটি চরিত্র।

এর বাইরে আর কি নিয়ে ব্যস্ত?

আপাতত এই ছবির কাজ নিয়েই ব্যস্ত আছি। অন্য কিছু কাজ করার বিষয়ে প্রাথমিক কথাবার্তা চলছে। এখনো চূড়ান্ত কিছু না।

‘চিরঞ্জীব মুজিব’ নিয়ে কেমন সাড়া পাচ্ছেন?

এই সিনেমার সঙ্গে অনেক আবেগ, শ্রদ্ধা ও স্মৃতি জড়িয়ে আছে। ছবিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চরিত্রে দর্শকরা আমায় দেখেছে। এই চরিত্রটি নিজের মধ্যে ফুটিয়ে তুলতে অনেক শ্রম দিতে হয়েছে। আমি আপ্রাণ চেষ্টা করেছি কাজটি সুন্দরভাবে করার আর ভয়ও ছিল, ভুল না হয়ে যায়! যাই হোক, ছবিটি দেখে সবাই খুব প্রশংসা করেছে। তখন কিছুটা তৃপ্ত হয়েছি।

হাতে থাকা কাজগুলোর খবর কী?

নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ ছবি দুটি মুক্তির অপেক্ষায় আছে।

এবার একটু ব্যক্তিজীবন প্রসঙ্গে আসা যাক, নতুন সংসার জীবন কেমন কাটছে?

আপনাদের সবার দোয়ার ভালো আছি। আর ব্যক্তিজীবন ব্যক্তিজীবনেই থাক, এটা নিয়ে কথা না বলাই ভালো।

সূত্র : আমদের সময়

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |