শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

আপডেট
প্রথমার্ধেই ভুটানের জালে ৪ গোল বাংলাদেশের

প্রথমার্ধেই ভুটানের জালে ৪ গোল বাংলাদেশের

সাফ ওমেন চ্যাম্পিয়নশিপের প্রথম সেমিফাইনালের প্রথমার্ধে ভুটানের জালে ৪ গোল দিয়েছে বাংলাদেশ। ফাইনালের পথে দলকে এগিয়ে নিয়েছেন সাবিনা-সিরাত জাহানরা।

আজ শুক্রবার দুপুর সোয়া ১টার কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই লিড নেয় গোলাম রাব্বানী ছোটনের দল। ম্যাচের ১ মিনিট ৩৪ সেকেন্ডেই গোল পেয়ে যায় বাংলাদেশ। মনিকা চাকমার থ্রু পাস নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষককে কাটিয়ে নিখুঁত কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন সিরাজ জাহান স্বপ্না। ১৭ মিনিটে গোলরক্ষককে কাটিয়ে দূরূহ কোণ থেকে দারুণ গোলে ব্যবধান দ্বিগুণ করেন সাবিনা।

২৪তম মিনিটে মনিকার ক্রসে কৃষ্ণা রানী সরকার পা ছুঁইয়েছিলেন, কিন্তু বল যায় পোস্টের বাইরে। ৩০তম মিনিটে মনিকার আড়াআড়ি ক্রসে কৃষ্ণার হেড এক ড্রপ খেয়ে জালে জড়ায়।

পাঁচ মিনিট পর মনিকার থ্রু পাস পোস্ট ছেড়ে বেরিয়ে এসে স্লাইড করলেও পুরোপুরি বিপদমুক্ত করতে পারেননি গোলরক্ষক। তিনি স্লাইড করার পর ঋতুপর্ণার পায়ে লেগে বল তার সামনেই পড়ে। বাঁ পায়ের নিচু শটে ফাঁকা পোস্টে বল জালে জাড়ান এই ফরোয়ার্ড।

গ্রুপ পর্বে মালদ্বীপ, পাকিস্তান ও ভারতের মতো দলকে উড়িয়ে দিয়েছে সাবিনাবাহিনী। ফাইনালে ওঠার লড়াইয়ে ভুটানের বিপক্ষেও অনায়াসে জয় প্রত্যাশা করা হচ্ছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |