সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

আপডেট
বাংলাদেশের জন্য সহসা পর্যটক ভিসা চালু করছে না ভারত কতটা ভয়ঙ্কর হতে পারে ঘূর্ণিঝড় ‘ডানা’ বনানী থেকে সাবেক প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রেপ্তার ওবায়দুল কাদের ও হাছান মাহমুদের তথ্য দিলেই পুরস্কার কক্সবাজারে স্বৈরাচারের ‘দোসর’ সাংবাদিকদের তালিকা প্রকাশ করলো বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ফরিদগঞ্জে একই ব্যক্তির সরকারি চাকরিতে বয়স ৫১, মুক্তিযোদ্ধা ভাতায় ৭১! আগের দিন অভিযোগ, পরদিন প্রত্যাহার, ৮৮ দিনে পদোন্নতি ফরিদপুরের সাবেক টিআই দম্পতির আরও সোয়া ৭ কোটি টাকার সম্পদ জব্দ অবৈধভাবে শতকোটি টাকার মালিক, এসপি শাহজাহানের বক্তব্য জানতে চায় দুদক রাজশাহীতে ২৩ হাজার ৫শ ১০ জন শিক্ষার্থীকে এ এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ
পদ্মা সেতুতে ১০০ দিনে ২১৫ কোটি টাকা টোল আদায়

পদ্মা সেতুতে ১০০ দিনে ২১৫ কোটি টাকা টোল আদায়

উদ্বোধনের পর ১০০ দিনে পদ্মা সেতুতে ২১৫ কোটি ৫০ লাখ টাকারও বেশি টোল আদায় করা হয়েছে। ১৫ লাখ ৪০ হাজারের বেশি যানবাহন থেকে এসব টোল আদায় হয়েছে।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের প্রধান প্রকৌশলী কাজী মোহাম্মদ ফেরদৌস জানান, চলতি বছরের ২৬ জুন থেকে ৩ অক্টোবর পর্যন্ত ১০০ দিনে টোল আদায় হয়েছে ২১৫ কোটি ৫০ লাখ টাকারও বেশি। প্রতিদিনের গড় টোল আদায় সোয়া ২ কোটি টাকারও বেশি। সেতু দিয়ে প্রতিদিন গড়ে ১৫ হাজার ৪০০টি যানবাহন পারাপার হয়েছে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী গত ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন করেন। উদ্বোধনের পরের দিন ২৬ জুন থেকে যান চলাচলের জন্য উন্মুক্ত করা হয়। বর্তমানে সেতুটিতে মোটরসাইকেল চলাচল বন্ধ আছে।

 

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |