সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

আপডেট
খাগড়াছড়িতে বাঁশরী ওয়াদুদ ফুটবল টুনামেন্টের উদ্বোধন হাসিনার পদত্যাগ ইস্যুতে রাষ্ট্রপতি মিথ্যাচার করেছেন : আসিফ নজরুল হঠাৎ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ছাত্রলীগের ঝটিকা মিছিল নারায়ণগঞ্জে যানজট নিরসন, চাঁদাবাজী বন্ধ ও বাজার সিন্ডিকেট ভেঙ্গে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের দাবীতে মানববন্ধন বগুড়ায় একসঙ্গে ৪ সন্তানের জন্ম এখন জনগন নয় নেতারাই জনগনের কাছে পৌঁছে যাবে: যুবদল সাধারন সম্পাদক নয়ন চবি শিক্ষার্থীদের সাথে স্থানীয় যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষ, আহত ৩ ১৩০ কিলোমিটার গতিতে হারিকেন আঘাত হানল ‘অস্কার’ ইসরায়েলের লাগামহীন হামলায় নিহত আরও ৮৪ ফিলিস্তিনি অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকের বিবৃতি
মিরপুরে পুলিশ বক্সে হামলা : চলছে মামলার প্রস্তুতি, আটক নেই

মিরপুরে পুলিশ বক্সে হামলা : চলছে মামলার প্রস্তুতি, আটক নেই

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর মিরপুর এলাকায় অবৈধভাবে চলা ব্যাটারিচালিত রিকশার বিরুদ্ধে পুলিশের অভিযানে ক্ষুব্ধ হয়ে চালকরা অন্তত পাঁচটি ট্রাফিক পুলিশের বক্সে হামলা করেছে। এ ঘটনায় মিজানুর রহমান নামে এক পুলিশ সদস্য আহত হয়েছেন।

সর্বশেষ পরিস্থিতি অনুযায়ী, মিরপুর ও পল্লবী এলাকার পরিস্থিতি এখন শান্ত থাকলেও সতর্ক অবস্থায় রয়েছে পুলিশ। এছাড়া পুলিশের কাজে বাধা দেওয়া ও সরকারি সম্পত্তি নষ্ট করার অভিযোগে হামলাকারী এবং হামলার উসকানিদাতাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে পুলিশ। তবে এ ঘটনায় পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি।

শুক্রবার (১৪ অক্টোবর) বিকেলে ঢাকা পোস্টকে এ তথ্য জানান মিরপুর ট্রাফিক বিভাগের পল্লবী জোনের সহকারী কমিশনার ইলিয়াস হোসেন।

তিনি বলেন, এসব ব্যাটারিচালিত রিকশার মালিক মিরপুর ও পল্লবী এলাকার স্থানীয় কিছু প্রভাবশালী ব্যক্তি। তারা দেশের বিভিন্ন অঞ্চল থেকে চালক এনে মিরপুর ও পল্লবী এলাকায় অবৈধভাবে রিকশার ব্যবসা করত। আজ যখন আমরা আদালতের নির্দেশ মোতাবেক এসব অবৈধ রিকশার বিরুদ্ধে অভিযান পরিচালনা করছিলাম তখন মালিকপক্ষের ইন্ধনে চালকরা একত্রিত হয়। সর্বশেষ মালিকপক্ষের উসকানিতে চালকরা ইট-পাটকেল ও লাঠিসোঁটা নিয়ে ট্রাফিক পুলিশের বক্সে হামলা করে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |