মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

ফারদিন হত্যা : ৪ গ্যাংস্টার গোয়েন্দা নজরদারিতে

ফারদিন হত্যা : ৪ গ্যাংস্টার গোয়েন্দা নজরদারিতে

অনলাইন  ডেস্ক:

বুয়েট শিক্ষার্থী ফারদিন নূর পরশের (২৪) হত্যার ঘটনায় ডেমরা-রূপগঞ্জসংলগ্ন চনপাড়ার চার গ্যাংস্টার গোয়েন্দাদের নজরদারিতে রয়েছে।গোয়েন্দাদের ধারণা, ফারদিন হত্যার সঙ্গে এই চার গ্যাংস্টারের পাশাপাশি এক মাদক সম্রাজ্ঞী জড়িত থাকতে পারেন। তাদেরকে গ্রেপ্তার করতে ধারাবাহিক অভিযানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। চার গ্যাংস্টার ও মাদক সম্রাজ্ঞী হলেন- রায়হান, নূর জামাল, মাল্টা রনি, মুজাহিদ এবং মনু।

এ দিকে ডিবির প্রধান ডিআইজি হারুন অর রশিদ বলেছেন, ফারদিনের হত্যার ঘটনায় এখনও কংক্রিট তথ্য পাওয়া যায়নি। কোনো কিছু এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। সব বিষয়, তথ্য-উপাত্ত সংগ্রহ করে বিশ্নেষণ করছি। তবে, ঢাকা শহরের কোনো এক জায়গায় ফারদিন খুন হতে পারেন। তদন্তের স্বার্থে এ মুহূর্তে সবকিছু বলতে পারছি না।

এদিকে ফারদিনের ছোট ভাই আব্দুল্লাহ বিন নূর তাজিম বলেন, ফারদিনের মাদকের সঙ্গে সংশ্নিষ্টতা তো দূরের কথা সে কখনও সিগারেট খায়নি। ফারদিন কেনো চনপাড়ায় গিয়েছিলেন, সেটা পুলিশ তদন্ত করে বের করুক। কেউ তাকে অপহরণও করতে পারে।

উল্লেখ্য, নিখোঁজের তিন দিন পর গত ৭ নভেম্বর সন্ধ্যার দিকে সিদ্ধিরগঞ্জের বনানী ঘাট সংলগ্ন লক্ষ্মীনারায়ণ কটন মিলের পেছন দিক থেকে ফারদিনের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গত ৪ নভেম্বর রাতে নিখোঁজ হন তিনি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |