বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

খাবার ডেলিভারি দিতে চার মহাদেশ পাড়ি

খাবার ডেলিভারি দিতে চার মহাদেশ পাড়ি

অনলাইনের এই আধুনিক যুগে বাড়িতে অতিথি এলে কিংবা নিজেদের প্রয়োজনে প্রায় সময়েই বাইরে থেকে খাবার অর্ডার করেন অনেক। এছাড়া অবসরে সময় কাটানো কিংবা তাড়াহুড়োয় রান্নার সময় না পেলেও অনলাইনের খাবারই অনেকের ভরসা। এর ফলে বাড়ির বেডরুমে বসেই পছন্দের দোকানের স্বাদও নেওয়া যায়। যার জন্যে শহরের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে খাবার আসার জন্য দীর্ঘক্ষণ অপেক্ষাও করেন কেউ কেউ।
তবে আপনি কি কখনও শহর, রাজ্য নয় একেবারে সম্পূর্ণ ভিন্ন এক দেশ থেকে খাবার অর্ডার দিয়েছেন? কিংবা অন্য মহাদেশ থেকে? শুনতে অবাক লাগলেও সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে মানসা গোপাল নামে এক নারী তার খাবার ডেলিভারির অভিজ্ঞতা লিখেছেন। নোম্যাডনবাজেট নামে একটি প্রোফাইলে তিনি সিঙ্গাপুর থেকে চার মহাদেশ পাড়ি দিয়ে অ্যান্টার্কটিকার এক প্রত্যন্ত অঞ্চলে একজনের অর্ডার করা খাবার পৌঁছে দিয়েছেন। আর এই দীর্ঘ যাত্রাপথ ইনস্টাগ্রাম রিলের মাধ্যমে তুলে ধরেছেন।
ভারতের একাধিক গণমাধ্যম সূত্রে জানা যায়, চেন্নাইয়ের বাসিন্দা মানসা সিঙ্গাপুরে থাকেন। শুধু খাবার পৌঁছে দিতে চারটি মহাদেশজুড়ে ৩০ হাজার কিলোমিটারেরও বেশি পথ পাড়ি দিয়েছিলেন তিনি। গত ৫ অক্টোবর সেই ভিডিওটি তিনি পোস্ট করার কিছুক্ষণের মধ্যে ভাইরাল হয়ে যায়।ইনস্টাগ্রাম রিলে দেখা যায়, প্রথমে জার্মানির হামবুর্গ এবং তারপর আর্জেন্টিনার বুয়েনস আয়ারসে যান মানসা। সেখান থেকে উশুইয়া শহর থেকে অ্যান্টার্কটিকার ফ্লাইটে ওঠেন। তবে শুধু দেশ থেকে মহাদেশের যাত্রাপথই নয়, নির্দিষ্ট গন্তব্যে খাবার পৌঁছে দিতে তিনি যেমন বিভিন্ন ভূখণ্ড অতিক্রম করছেন, তেমনি কোথাও তুষার, আবার কোথাও কাদা দিয়ে দুর্গম পথে হেঁটেছেন।
এছাড়া রিলটি শেয়ার করে ক্যাপশনে মানসা গোপাল লিখেছেন, পৃথিবীর সবচেয়ে দীর্ঘতম খাবার ডেলিভারি। আজ আমি সিঙ্গাপুর থেকে অ্যান্টার্কটিকায় একটি বিশেষ খাবার পৌঁছে দিতে যাচ্ছি! আর এই আসাধারণ যাত্রা ফুডপান্ডা সিঙ্গাপুরের সহযোগিতার কল্যাণে সম্ভব হয়েছে। সূত্র: এনডিটিভি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |