শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

আপডেট
আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল ফুলবাড়িয়ায় সাবেক এমপি-ওসি-মেয়রসহ ১৮৫ জনকে আসামি করে মামলা দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে সাবেক স্ত্রীর হামলা আহত ৩ দেশে-বিদেশে বিপুল সম্পদ ‘ইমানদার এসআই রফিকুলের আজ চতুর্থ দফায় দলগুলোর সঙ্গে বসবেন প্রধান উপদেষ্টা এমপি হওয়ার পথ ধরে এগিয়েছেন মন্ত্রিত্বের পথে, আর গড়েছেন সম্পদের পাহাড় গাজার জাবালিয়ায় ইসরায়েলি হামলা, ২১ নারীসহ নিহত ৩৩ সাবেক শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার গ্রেপ্তার আজ চতুর্থ দফা সংলাপের বসছেন প্রধান উপদেষ্টা, গুরুত্ব পাবে যেসব বিষয় বঙ্গোপসাগরে লঘুচাপের আভাস, রূপ নিতে পারে ঘূর্ণিঝড়ে
আর্জেন্টিনাকে হারানোয় বুধবার সৌদি আরবে সাধারণ ছুটির ঘোষণা

আর্জেন্টিনাকে হারানোয় বুধবার সৌদি আরবে সাধারণ ছুটির ঘোষণা

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার বিপেক্ষে জয় লাভ করেছে সৌদি এরাবিয়ানরা। মেসিদের বিপক্ষে যেকানে বড় বড় দলগুলো জয় লাভ করতে হিমসিম লাগে। সেখানে সৌদি আরবের জয় লাভ করাটা স্বপ্নেরও বাইরে। কী অসাধারণ পারফরম্যান্স! আর কী অসাধারণ গতি! ৪৮ থেকে ৫৩- এই ৫ মিনিটের গতির ঝড়েই আর্জেন্টিনাকে এলোমেলো করে দিয়েছে।

এরপর গোলরক্ষক আল ওয়াইজের অসাধারণ কৃতিত্ব। দুর্দান্ত সাহসী এই গোলরক্ষক নিশ্চিত ৫টি গোল থেকে বাঁচিয়েছেন সৌদি আরবকে। শেষ বাঁশি বাজার পর জয়ী দলটির নাম সৌদি আরব। ২-১ গোলে আর্জেন্টিনাকে হারিয়ে বিশ্বকাপে অঘটন সৃষ্টি করলো সৌদি আরব।

যুবরাজ মোহাম্মদ বিন সালমানের পরামর্শে জাতীয় দলের বিজয় উদযাপন উপলক্ষে বুধবার সাধারণ ছুটির অনুমোদন দিয়েছেন বাদশাহ সালমান। এদিন দেশটির সব সরকারি ও বেসরকারি অফিস এবং সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। ফিফা র‌্যাংকিংয়ে তিন নম্বরে থাকা আর্জেন্টিনাকে ৫১তম অবস্থানে থাকা সৌদি আরব মঙ্গলবার প্রথম ম্যাচে ২-১ গোলে পরাজিত করেছে। সৌদি আরবের জন্য এ জয় ছিল রীতিমতো অবিশ্বাস্য ও কল্পনাতীত।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |