শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

আপডেট
ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্রসহ জেলা যুবলীগ নেতা গ্রেফতার আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল ফুলবাড়িয়ায় সাবেক এমপি-ওসি-মেয়রসহ ১৮৫ জনকে আসামি করে মামলা দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে সাবেক স্ত্রীর হামলা আহত ৩ দেশে-বিদেশে বিপুল সম্পদ ‘ইমানদার এসআই রফিকুলের আজ চতুর্থ দফায় দলগুলোর সঙ্গে বসবেন প্রধান উপদেষ্টা এমপি হওয়ার পথ ধরে এগিয়েছেন মন্ত্রিত্বের পথে, আর গড়েছেন সম্পদের পাহাড় গাজার জাবালিয়ায় ইসরায়েলি হামলা, ২১ নারীসহ নিহত ৩৩ সাবেক শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার গ্রেপ্তার আজ চতুর্থ দফা সংলাপের বসছেন প্রধান উপদেষ্টা, গুরুত্ব পাবে যেসব বিষয়
আর্জেন্টিনাকে হারানোয় সৌদি আরবে ছুটি ঘোষণা

আর্জেন্টিনাকে হারানোয় সৌদি আরবে ছুটি ঘোষণা

বিশ্বকাপে প্রথমবারের মতো শক্তিশালী আর্জেন্টিনাকে হারিয়ে ইতিহাস গড়েছে সৌদি আরব। আর দলের এমন কৃতিত্বে বুধবার (২৩ নভেম্বর) সৌদি আরবে ছুটি ঘোষণা করেছেন বাদশাহ সালমান। এই খবর প্রকাশ করেছে আরব নিউজ ও খালিজ টাইমস।

আরব নিউজের খবরে বলা হয়, জাতীয় দলের জয় উদযাপনের জন্য যুবরাজ মোহাম্মদ বিন সালমানের একটি পরামর্শ অনুমোদন করেছেন বাদশাহ সালমান। বিজয় উদযাপন করতে বুধবার ছুটি ঘোষণা করা হয়েছে। সৌদি প্রেস এজেন্সি জানিয়েছে, বুধবার সব সরকারি ও বেসরকারি কর্মকর্তা-কর্মচারী এবং সকল পর্যায়ে শিক্ষার্থীদের ছুটি দেওয়া হবে।

টানা ৩৬ ম্যাচে অপরাজিত থেকে বিশ্বকাপে এসেছে আর্জেন্টিনা। বিশ্বকাপে অন্যতম ফেভারিট হিসেবে তাদের নাম রয়েছে তালিকার শীর্ষস্থানে। অন্যদিকে সৌদি আরব নিজেদের সি গ্রুপে র‍্যাংকিংয়ে সবচেয়ে পিছিয়ে থাকা দল। গোটা টুর্নামেন্টেই শক্তিমত্তার দিক থেকে সৌদি শেষের দিকের একটি দল হিসেবে পরিচিত। সেই সৌদির সঙ্গে ২-১ গোলের ব্যবধানে হেরে গেছে আর্জেন্টিনা।

মেসির দলকে হারিয়ে আকাশে উড়ছে সৌদিরা। প্রতিবেশী দেশ কাতারে এসে এতটা বড় আনন্দের উপলক্ষ পেয়ে যাবেন অনেকেই ভাবেননি। এমন জয় উদযাপনে যাতে কোনো ঘাটতি না থাকে সে লক্ষ্যেই সৌদি রাজপরিবার দেশবাসীকে একদিনের ছুটি দিলো।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |