শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

আপডেট
এবার বাংলাদেশি ব্রাজিল সমর্থকদের উন্মাদনায় মুগ্ধ ফিফা

এবার বাংলাদেশি ব্রাজিল সমর্থকদের উন্মাদনায় মুগ্ধ ফিফা

বিশ্বকাপ ফুটবলের উন্মাদনায় মাতোয়ারা পুরো বিশ্ব। সেই উন্মাদনার জোয়ারে ভাসছে বাংলাদেশও। সম্প্রতি কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে মেক্সিকোর বিপক্ষে আর্জেন্টিনার জয়ে বাংলাদেশি আর্জেন্টিনা সমর্থকদের উন্মাদনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে প্রকাশ করেছিল বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা। এবারও ব্রাজিলিয়ানদের উল্লাসও বিশ্বকে জানাতে ভুলেনি সংস্থাটি।
সোমবার (২৮ নভেম্বর) রাতে কাতার বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে সুইজারল্যান্ডকে ১-০ গোলে হারিয়েছে ব্রাজিল। এই জয়ের ফলে চলমান আসরে ফ্রান্সের পর দ্বিতীয় দল হিসেবে শেষ ষোলোয় পা রেখেছে তিতের শিষ্যরা। দলের জয়ে একমাত্র গোলটি করেন কাসিমিরো। আর এই সুইজারল্যান্ডের বিপক্ষে জয়ের রাতে বাংলাদেশি ব্রাজিলিয়ান সমর্থকদের উল্লাস নিজেদের পেইজে পোস্ট করে তারা।
ব্রাজিলের জয়ে উল্লাসে মেতে ওঠে গোটা বাংলাদেশের ব্রাজিল সমর্থকদের একটি ছবি নিজেদের অফিসিয়াল টুইটারে পোস্ট করে ফিফা। যেখানে বাংলাদেশি ব্রাজিলিয়ান সমর্থকদের উল্লাসের ২টি ছবি সংযুক্ত করে লিখেছেন, ‘এই ছবিগুলো ব্রাজিলের নয়; ঢাকা, বাংলাদেশের। ব্রাজিল জাতীয় দলের জন্য তাদের কি দারুণ আয়োজন।’
ছবি ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ মুহসীন হল মাঠের দৃশ্য।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |