বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

বাংলাদেশ নালিশ পার্টি বিএনপির : কাদের

বাংলাদেশ নালিশ পার্টি বিএনপির : কাদের

বিএনপির সাত এমপি পদত্যাগ করলে সংসদ অচল হয়ে পড়বে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শনিবার সাভারের রেডিও কলোনি স্কুল অ্যান্ড কলেজের মাঠে আয়োজিত জনসভায় তিনি এ সব কথা বলেন।

কাদের বলেন, ৩৫০ এমপির মধ্যে বিএনপির ৭ জন সংসদ সদস্য পদত্যাগে সরকারের কিছু যায় আসে না। জাতীয় সংসদ অচল হয়ে পড়বে এটা ভাবার কোনও কারণ নেই। এই ভুলের জন্য আপনাদের অনুতাপ করতে হবে। আমরা আপনাদের সংসদ থেকে তাড়িয়ে দিইনি। তাদের সাত জনের মধ্যে দুইজন আছেন এমন এক নারী ও এক পুরুষ। তাদের দুজনের চিৎকারে সংসদে মাইক লাগে না।

বাংলাদেশের নির্বাচন ও রাজনৈতিক পরিস্থিতি নিয়ে মন্তব্য করা থেকে বিরত থাকতে বিদেশি রাষ্ট্রদূতদের আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, ‘আমরা কারও ব্যাপারে নাক গলাই না। তাহলে আমাদের ব্যাপারে মাথা ঘামান কেন, কেন-ই-বা নাক গলান। বন্ধুত্ব নষ্ট করবেন না। ইতোমধ্যে তারাও বুঝে গেছে, বিএনপি বিদেশি দূতাবাসে গিয়ে নালিশ করে। এজন্য কাদের।’

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে জনসভায় কেন্দ্রীয় নেতারা বক্তৃতা দেন। জনসভায় আরও উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম প্রমুখ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |