শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

ফেনীতে গরু জবাই করে আর্জেন্টিনার সমর্থকদের ভূরিভোজের আয়োজন

ফেনীতে গরু জবাই করে আর্জেন্টিনার সমর্থকদের ভূরিভোজের আয়োজন

গাজী মাসুদ রানা 
ফেনীতে গরু জবাই করে ভূরিভোজের আয়োজন করেছে আর্জেন্টিনার সমর্থকরা। রোববার ১৮ ডিসেম্বর পৌরসভা চত্বরে ফাইনাল খেলা উপলক্ষে এ আয়োজন করা হয়েছে। ফেনী পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম স্বপন মিয়াজীর উদ্যোগে আয়োজিত কর্ম সূচিতে অংশ নিতে সকাল থেকে সমর্থকরা পৌরসভা ও আশপাশের এলাকায় জড়ো হন। এ সময় তাদের গান বাজিয়ে আনন্দ উল্লাস করতে দেখা গেছে।

এ ছাড়া জেলার ছয় উপজেলার বিভিন্ন এলাকায় আর্জেন্টিনার সমর্থকদের আয়োজনে ভূরিভোজের আয়োজন করা হয়েছে। বিভিন্ন এলাকায় খেলা দেখার জন্য বড় পর্দা বসানো হয়েছে। ক্লাব, সংগঠন ছাড়া ও বাড়িতে বাড়িতে চলছে উন্নত খাবারের আয়োজন। এ বিষয়ে মোঃ নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, আমরা আর্জেন্টিনার ফাইনাল খেলা উপলক্ষ্যে ভূরিভোজের আয়োজন করেছি।আর্জেন্টিনার সমর্থক ছাড়াও এতিম অসহায়দের জন্য খাবারের আয়োজন করা হয়েছে।

পরশুরাম উপজেলার ৩নং চিথলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন এর উদ্যোগে ধনিকুন্ডা বাজারে আর্জেন্টিনা সমর্থকদের বড় পর্দায় খেলা দেখা ও ভূড়িভোজের আয়োজন করা হয়।চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, এখানে আমরা বড় পর্দায় খেলা দেখব। যারা এখানে খেলা দেখতে আসবে তাদের সবাইকে খাওয়ানো হবে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নিজাম উদ্দিন বলেন, এলাকার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে আমরা তৎপর আছি। খেলাকে কেন্দ্র করে যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |