শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

আপডেট
আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল ফুলবাড়িয়ায় সাবেক এমপি-ওসি-মেয়রসহ ১৮৫ জনকে আসামি করে মামলা দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে সাবেক স্ত্রীর হামলা আহত ৩ দেশে-বিদেশে বিপুল সম্পদ ‘ইমানদার এসআই রফিকুলের আজ চতুর্থ দফায় দলগুলোর সঙ্গে বসবেন প্রধান উপদেষ্টা এমপি হওয়ার পথ ধরে এগিয়েছেন মন্ত্রিত্বের পথে, আর গড়েছেন সম্পদের পাহাড় গাজার জাবালিয়ায় ইসরায়েলি হামলা, ২১ নারীসহ নিহত ৩৩ সাবেক শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার গ্রেপ্তার আজ চতুর্থ দফা সংলাপের বসছেন প্রধান উপদেষ্টা, গুরুত্ব পাবে যেসব বিষয় বঙ্গোপসাগরে লঘুচাপের আভাস, রূপ নিতে পারে ঘূর্ণিঝড়ে
প্রতারণা মামলায় বডি বিল্ডার্স হারুনের ৪ বছরের সাজা

প্রতারণা মামলায় বডি বিল্ডার্স হারুনের ৪ বছরের সাজা

নিজস্ব প্রতিবেদক:

লোহাগাড়া উপজেলার আধুনগর সর্দানী পাড়ার মৃত সিদ্দিক আহমদের ছেলে হারুনর রশিদ প্রকাশ বডি বিল্ডার্স হারুনের বিরুদ্ধে দেশ সেরা রপ্তানীকারক শিল্প প্রতিষ্ঠান নোমান গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লি: এর সাথে প্রতারনা ও ৯৩ লাখ টাকা হাতিয়ে নেওয়ায় ঢাকার মতিঝিল থানায় দায়ের করা মামলায় ৪ বছর বিনাশ্রম কারদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছে ঢাকা মেট্রোপলিটন আদালত-১৪। মামলা নং-৩৩।

গত ১০ জানুয়ারি ঢাকা মেট্রোপলিটন আদালত-এ দীর্ঘ শুনানীতে হারুনর রশিদ প্রকাশ বডি বিল্ডার্স হারুনের বিরুদ্ধে দ-বিধি- ৪২০ ধারায় দোষী প্রমাণিত হওয়ায় বিজ্ঞ বিচারক মো: মোশাররফ হোসেন এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেন বাদী পক্ষের আইনজীবি এ্যাডভোকেট হিমেল।

বাদী পক্ষের আইনজীবি এ্যাডভোকেট হিমেল জানান, নোমান গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের সাথে প্রতারানা ও অর্থ আত্মসাতের মামলায় প্রতিষ্ঠিানের নির্বাহী পরিচালক মো. শহীদুল্লাহ চৌধুরী ঢাকাস্থ মতিঝিল থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় হারুনর রশিদ প্রকাশ বডি বিল্ডার্স হারুন গ্রেপ্তার হন। জামিনে বের হয়ে আত্ম গোপনে চলে যায়। এছাড়া দেশের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে বিভিন্ন মামলা রয়েছে বলে পুলিশের তদন্তে উঠে এসেছে।

বিজ্ঞ আদালতে প্রতারণার বিষয়টি প্রমাণিত হওয়ায় বিবাদীকে ৪ বছরের কারদ- ও ১০ হাজার টাকা জরিমা করেন। জরিমানা অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত হবে। গ্রেপ্তারের পর থেকে এ আদেশ কার্যকর হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |