শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

আপডেট
ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ নেত্রকোনার পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদ এর উদ্যোগে ” রাজধলা ” নামে স্মরণিকার মোড়ক উন্মোচন

ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ নেত্রকোনার পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদ এর উদ্যোগে ” রাজধলা ” নামে স্মরণিকার মোড়ক উন্মোচন

হানিফ উল্লাহ আকাশ
ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ নেত্রকোনার পূর্বধলা ছাত্রকল্যাণ পরিষদ (ডিইউপিএসডব্লি উএ) এর উদ্যোগে ” রাজধলা ” নামে স্মরণিকার মোড়ক উন্মোচন,বৃত্তি প্রদান, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির ৩য় তলার সেমিনার হলে অনুষ্ঠিত মোড়ক উন্মোচন ও ইফতার মাহফিলে সংগঠনটির নব নির্বাচিত সভাপতি মেহেদী হাসান রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম রনি সঞ্চালনায় অনুষ্ঠানে অতিতি হিসেবে উপস্থিত ছিলেন,

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার শারমিন জাহান, আরবী বিভাগের সহযোগী অধ্যাপক কামরুজ্জামান শামীম, ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটের কৃষি প্রকৌশল বিভাগের চেয়ারম্যান মিজবাহউজ্জামান খান চন্দন, ঈশ্বরগঞ্জ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) মাহবুব রুমন, ডিএমপি পুলিশ কর্মকর্তা ইয়াসির আরাফাত খান লেনিনসহ সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যগণ।

এ অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক বর্তমানদের তথ্য সম্বলিত স্মরণিকার মোড়ক উন্মোচন করা ছাড়াও মরহুমা আমেনা খাতুন বৃত্তি- ২০২৩ প্রদান করা হয়। এ সময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা পূর্বধলা থেকে আগত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সার্বিক উন্নয়নের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। তাদের বক্তব্যে সংগঠনকে শিক্ষার্থী বান্ধব বিভিন্ন কর্মকান্ড করার দিকনির্দেশনা ও সেবামূলক কাজে সার্বিক সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন।

রাজধলা নামে স্মরণিকা প্রকাশের প্রধান দায়িত্বে ছিলেন সভাপতি মোশারফ হোসেন এবং সাধারণ সম্পাদক শাহ মাহমুদুল হাসান।। স্মরণিকায় স্থান পেয়েছে নেত্রকোনা জেলা পরিচিতি, পূর্বধলার পরিচিতি, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পাশ করা শিক্ষার্থী ও বর্তমানে অধ্যয়নরত শিক্ষার্থীদের পরিচয়, গণ্যমান্য ব্যক্তিবর্গের পরিচয়। এ অনুষ্ঠানে ৫ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |