রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

আপডেট
শিক্ষা বোর্ডে পাথর-লাঠি-কাঠ দিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা টাকা ফেরতের আশ্বাসে প্রতারণা, ধর্ম মন্ত্রণালয়ের সতর্কতা জারি পটিয়া স্কুল মাঠে এস আলম গ্রুপের চেয়ারম্যানের মায়ের জানাজা সম্পন্ন আমিও প্রতিদিন ফেসবুকে একটা করে স্ট্যাটাস দেব: শান্ত মান্দায় অধ্যক্ষের পদত্যাগের দাবিতে ঝাড়ু মিছিল পারিবারিক কলহে স্ত্রীকে খুন, স্বামীর মৃত্যুদণ্ড দিনের আলোয় গাড়ি থামিয়ে ১১ লাখ টাকা ছিনতাই ছাত্র আন্দোলনে হামলার মামলায় টঙ্গীর সাবেক ২ কাউন্সিলর গ্রেফতার বৈষম্যহীন ফলাফলের দাবিতে ঢাকা বোর্ডে এইচএসসি পরীক্ষার্থীদের বিক্ষোভ দেবীগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলার ঘটনায় আ. লীগের ১২শ নেতাকর্মীর নামে মামলা
সাকিবকে নিয়ে বড় সুখবর

সাকিবকে নিয়ে বড় সুখবর

সাকিবকে নিয়ে বড় সুখবর

স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) গৌহাটিতে ওয়ার্ম-আপ ম্যাচের শুরুতে দুঃসংবাদ দেন ধারাভাষ্যকার দীনেশ কার্তিক। তিনি জানান, আগের দিন অনুশীলনে ফুটবল খেলতে গিয়ে চোট পেয়েছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। ফলে লঙ্কানদের বিপক্ষে বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে খেলছেন না তিনি। তার পরিবর্তে লাল-সবুজ জার্সিধারীদের নেতৃত্ব দেবেন মেহেদী হাসান মিরাজ।

মুহূর্তেই সাকিবের ইনজুরির খবর ভাইরাল হয়ে যায়। এতে আগামী ২ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে ওয়ার্ম-আপ ম্যাচ এবং ৭ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে বিশ্বকাপের প্রথম ম্যাচে তার খেলা নিয়ে শঙ্কা জাগে।

বিশ্বকাপের স্কোয়াডে নেই তামিম ইকবাল। এতে বিতর্কে জেরবার বাংলাদেশ দল। এর মধ্যে সাকিবের চোট টিম টাইগার্সের জন্য বড় আঘাত হয়ে আসে।

এরই মধ্যে স্বস্তির সংবাদ দিলেন বাংলাদেশ টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। তিনি নিশ্চিত করেছেন, বিশ্বকাপ মিশনে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে খেলবেন সাকিব।

সুজন বলেন,২০২৩ ওয়ানডে বিশ্বকাপের প্রথম ম্যাচে অবশ্যই খেলবে সাকিব। তার ইনজুরি মোটেও গুরুতর নয়।ওই ম্যাচের আগেই পুরোপুরি ফিট হয়ে যাবে সে।

তিনি বলেন, সাকিবের হালকা অস্বস্তি ছিল। পূর্ব সতর্কতা হিসেবে শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে তাকে বিশ্রাম দেয়া হয়েছিল। তবে শুনছি, তার ইনজুরি নিয়ে দেশে তোলপাড় চলছে। আসলে গুরুতর কিছু হয়নি। আমি জোর দিয়ে বলছি, ৭ অক্টোবর আফগানদের বিপক্ষে অবশ্যই খেলবে সাকিব।

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচে নাজমুল হোসেন শান্ত এবং মুস্তাফিজুর রহমানকেও বিশ্রাম দেয়া হয়েছিল।তবে দলের দরকারে দুজনকেই খেলানো হতো।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |