শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

আপডেট
জামায়াতের কর্মী সম্মেলনে কুরআনের আয়াত পড়ে বক্তব্য দিলে হিন্দু ধর্মাবলম্বী শিক্ষক আগামী প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে সমাজ পবিবর্তনে হাল ধরতে হবে: মাসুদুর রহমান কক্সবাজারে এক নারী মানষিক ভারসাম্যহীন হয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা  টঙ্গীতে বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন পূর্বধলার শিবপুরে কৃষক রবিকুল হত্যার শাস্তির দাবিতে মানববন্ধন জয়পুরহাটে সিআরডি স্কুলের বিজ্ঞান ও গণিত মেলা অনুষ্ঠিত সন্তানের নামে ট্যাটু আঁকার পর ভিনিসিয়াস জানলেন, তিনি বাবা নন হালুয়াঘাটে ভারতীয় মদসহ আটক ১ সোনারগাঁ বাসের ধাক্কায় বাস উল্টে আহত ১৫ নাগাইশ দরবার শরীফের কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত 
জামায়াতের প্রচার সম্পাদক মতিউর রহমান আকন্দ আটক

জামায়াতের প্রচার সম্পাদক মতিউর রহমান আকন্দ আটক

আটক

 নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দকে আটক করেছে পুলিশ।

আজ বুধবার (২৫ অক্টোবর) সকাল ১১টার দিকে তার উত্তরার ১৪ নং সেক্টর ১৮ নং সড়কের বাসা থেকে তাকে আটক করা হয়। এর আগে তার বাসা ঘিরে অবস্থান নিয়েছিল পুলিশ সদস্যরা। এ তথ্য নিশ্চিত করেছেন জামায়াতের ঢাকা মহানগরের প্রচার বিভাগের দায়িত্বে থাকা ইমন আশরাফ।

আরও পড়ুন: ঈশ্বরদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ২

ঢাকা মহানগর উত্তর জামায়াতের প্রচার-মিডিয়া সম্পাদক আতাউর রহমান সরকার জানান, মতিউর রহমান আকন্দ খুবই অসুস্থ। ইউনাইটেড হসপিটালে আজ ভর্তি হওয়ার কথা ছিল।পুলিশ একটা এম্বুলেন্স করে ওনাকে নিয়ে গেছে।

তিনি আরও জানান, ওনাকে ওপেন হার্ট সার্জারি করা হয়েছে। ২৪ অক্টোবর রাতে ইউনাইটেড হাসপাতালে ভর্তি ছিল। গতকাল এম আর আই করেছে। আজ হাসপাতালে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি।

 

প্রতিদিনের কাগজ/এসআর

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |