শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

আপডেট
টঙ্গীতে বিআরটিসি দোতলা বাসে অগ্নিসংযোগ

টঙ্গীতে বিআরটিসি দোতলা বাসে অগ্নিসংযোগ

টঙ্গীতে

আশিকুর রহমান, টঙ্গী: গাজীপুরের টঙ্গীতে বিআরটিসি দোতলা বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। রোববার বিএনপি-জামায়াতের ডাকা হরতাল চলাকালে সকাল সাড়ে ১০টায় টঙ্গীর চেরাগআলী মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপিসহ সমমনা দলগুলোর ডাকা হরতাল চলাকালে চেরাগআলী মার্কেটের সামনে কে বা কারা ঢাকাগামী বিআরটিসির একটি দোতলা বাসে আগুন দেয়। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনলেও বাসের কিছু অংশ পুড়ে গেছে।

আরও পড়ুন: মির্জা আব্বাসসহ বিএনপির ৮৪৯ জনের বিরুদ্ধে মামলা

তারা জানান, বাসটি সেখানে যাত্রীর জন্য অপেক্ষা করছিল। কয়েকজন যাত্রী বাসের ভেতরে থাকলেও আগুন লাগতে দেখে দ্রুত নেমে পড়ায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

ঘটনার পর তাৎক্ষণিকভাবে স্থানীয় সংসদ সদস্য এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান জানান, বাসের দোতলায় তিন-চারজন যাত্রী ছিলেন। তাদের মধ্যে কেউ আগুন দিয়ে থাকতে পারে বলে বাসটির চালক জানিয়েছেন। পুলিশ তদন্ত করে দেখছে এবং এ ঘটনায় দ্রুত আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

প্রতিদিনের কাগজ

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |