শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

আপডেট
মানিকগঞ্জে সিএনজি চালিত অটোরিকশায় আগুন

মানিকগঞ্জে সিএনজি চালিত অটোরিকশায় আগুন

আগুন

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জ-ঝিটকা আঞ্চলিক সড়কের উভাজানী এলাকায় সিএনজিচালিত অটোরিকশায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রোববার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে ঘিওর উপজেলার নালী ইউনিয়নের উভাজানী এলাকায় এই ঘটনা ঘটে। এর আগে (২৯অক্টোবর)  সকালের দিকে ঢাকা-আরিচা মহাসড়কের তরা এলাকায় একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। রবিবার (২৯ অক্টোবর)  দুপুর আড়াইটার দিকে হরিরামপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার আদিত্য ও ঘিওর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রহমানের সঙ্গে কথা বলে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মানিকগঞ্জ থেকে হরিরামপুর উপজেলার ঝিটকায় অটোরিকশা নিয়ে যাচ্ছিলেন চালক উজ্জ্বল। পথিমধ্যে সরুপাই বাজার পার হওয়ার পর পাঁচ থেকে ছয়জন অটোরিকশার গতিরোধ করে। এর পর দুর্বৃত্তরা অটোরিকশাটিকে লক্ষ্য করে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। পরে খবর পেয়ে হরিরামপুর উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা  ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুনে অটোরিকশার বেশির ভাগ অংশ পুড়ে গেছে। ভুক্তভোগী অটোরিকশাচালক উজ্জ্বল বলেন, মানিকগঞ্জ থেকে অটোরিকশা নিয়ে ঝিটকা বাজারে যাচ্ছিলাম। উভাজানী এলাকায় পৌঁছালে যাত্রীবেশে পাঁচ-ছয়জন আমাকে গাড়ি থামাতে বলে। গাড়ি থামানোর সঙ্গে সঙ্গে তারা আমাকে এবং গাড়ি লক্ষ্য করে পেট্রোল ছুড়ে মারে। উপায়ন্তর না পেয়ে জীবন বাঁচাতে আমি দৌড়ে সামনের ব্রিজে যাই এবং পেছনে তাকিয়ে দেখি তারা আমার অটোরিকশায় আগুন ধরিয়ে দিচ্ছে। আমার গাড়িটা আগুনে পুড়ে শেষ হইয়া গেছে। আমার সব শেষ হয়ে গেল।
খবর পেয়ে মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ইমতিয়াজ মাহমুদ, হরিরামপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহরিয়ার রহমান, হরিরামপুরের এসিল্যান্ড তাপসী রাবেয়া, হরিরামপুর থানা পুলিশের ওসি সুমন কুমার আদিত্য, ঘিওর থানা পুলিশের ওসি আমিনুর রহমান এবং নালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মধু ঘটনাস্থল পরিদর্শন করেন।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |