শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

আপডেট
বগুড়ায় মহাসড়কে অবরোধ–সমর্থকদের যানবাহন ভাঙচুর, পুলিশের সঙ্গে সংঘর্ষ

বগুড়ায় মহাসড়কে অবরোধ–সমর্থকদের যানবাহন ভাঙচুর, পুলিশের সঙ্গে সংঘর্ষ

সংঘর্ষ
অবরোধকারীদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। আজ রোববার সকালে বগুড়ার বাইপাস সড়কের তেলিপুকুর এলাকায়

নিজস্ব প্রতিবেদক: বিএনপিসহ বিরোধী দলগুলোর দ্বিতীয় দফার ৪৮ ঘণ্টার সড়ক, রেল ও নৌপথ অবরোধের প্রথম দিন বগুড়ায় অবরোধ-সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। অবরোধকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশ গুলি ও কাঁদানে গ্যাসের শেল ছোড়ে। এ সময় কয়েকটি ককটেল বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন: আবারও বন্ধ রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের প্রথম ইউনিট

আজ রোববার সকাল সোয়া আটটার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের বগুড়া শহরতলির প্রথম বাইপাসের বেলাইল তেলিপুকুর এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। অবরোধকারীদের কাঁদানে গ্যাসের শেল নিক্ষেপ করে ছত্রভঙ্গ করে দেওয়ার পর বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছেন বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাতে ছেড়ে আসা বেশ কিছু যানবাহন সকালে ঢাকা-রংপুর মহাসড়কের বগুড়ার বিভিন্ন জায়গায় আটকা পড়ে। সকালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের টহল দল আটকা পড়া যানবাহন পারাপার করে দেওয়ার চেষ্টা করলে পেছনের দিকে থাকা বেশ কিছু ট্রাক ও কাভার্ড ভ্যানে ইটপাটকেল ছুড়ে ভাঙচুর শুরু করেন অবরোধ–সমর্থকেরা। পরে অবরোধকারীদের ছত্রভঙ্গ করতে গুলি ও কাঁদানে গ্যাসের শেল ছোড়ে পুলিশ। এ সময় কয়েকটি ককটেল বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

প্রতিদিনের কাগজ/এসআর

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |