শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

আপডেট
ময়মনসিংহে অবরোধের প্রতিবাদে মোয়াজ্জেম হোসেন বাবুলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

ময়মনসিংহে অবরোধের প্রতিবাদে মোয়াজ্জেম হোসেন বাবুলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

ময়মনসিংহে

রেজাউল করিম রেজা ময়মনসিংহঃ বিএনপির ডাকা  অবরোধের বিরুদ্ধে  ময়মনসিংহে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে  মোয়াজ্জেম হোসেন বাবুলের নেতৃত্বে সর্বক্ষেত্রে প্রতিরোধ মোটরসাইকেল  বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল বের করে। এসময় রাজপথে বঙ্গবন্ধুর আদর্শের কর্মীরা, রাজপথে শেখ হাসিনা অনুসারীরা এই  স্লোগানে  ৬  নভেম্বর  (রবিবার  ) সকাল ১১ টার দিকে ময়মনসিংহে নগরীর টাউন হল  সামনে থেকে  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মোয়াজ্জেম হোসেন বাবুলের নেতৃত্ব সর্বক্ষেত্রে প্রতিরোধে বিক্ষোভ মিছিল বের হয়।
মিছিলটি নগরীর টাউন মোড় দিয়ে টাউন হল মোর হয়ে রহমতপুর বাইপাস হয়ে কুষ্টিয়া ও অষ্টধার ইউনিয়ন হয়ে চুরখাই এসে শেষ হয়। মোটরসাইকেল বিক্ষোভ মিছিল শেষে এক পথ সভায় অবরোধের বিরুদ্ধে বক্তব্য রাখেন আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মমতাজ উদ্দিন মুন্তা, এ্যাড  পিযুস কান্তি সরকার  , যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, মহিলা বিষয়ক সম্পাদক অধ্যাপক দিলরুবা শারমিন, দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম,মিরন চৌধুরী,  প্রচার ও গ্রন্তকার বিষয়ক সম্পাদক এবিএম নুরুজ্জামান খোকন, ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য মনজুরুল, মোঃ মেহেদি হাসান,  রাশেদুরজ্জামান রুমান, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। এ সময় ময়মনসিংহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের ও অঙ্গ সংগঠনে নেতাকর্মী মোটর সাইকেল মিছিল নিয়ে যোগদান করে সর্বক্ষেত্রে প্রতিরোধে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |