শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

আপডেট
ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্রসহ জেলা যুবলীগ নেতা গ্রেফতার আড়াই মাস পর প্রকাশ্যে, মধ্যরাতে চট্টগ্রামে আওয়ামী লীগের মিছিল ফুলবাড়িয়ায় সাবেক এমপি-ওসি-মেয়রসহ ১৮৫ জনকে আসামি করে মামলা দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে সাবেক স্ত্রীর হামলা আহত ৩ দেশে-বিদেশে বিপুল সম্পদ ‘ইমানদার এসআই রফিকুলের আজ চতুর্থ দফায় দলগুলোর সঙ্গে বসবেন প্রধান উপদেষ্টা এমপি হওয়ার পথ ধরে এগিয়েছেন মন্ত্রিত্বের পথে, আর গড়েছেন সম্পদের পাহাড় গাজার জাবালিয়ায় ইসরায়েলি হামলা, ২১ নারীসহ নিহত ৩৩ সাবেক শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার গ্রেপ্তার আজ চতুর্থ দফা সংলাপের বসছেন প্রধান উপদেষ্টা, গুরুত্ব পাবে যেসব বিষয়
ক্ষুব্ধ আফ্রিদিকে শান্ত করতে পিসিবির জরুরি বৈঠক

ক্ষুব্ধ আফ্রিদিকে শান্ত করতে পিসিবির জরুরি বৈঠক

স্পোর্টস ডেস্ক: শাহিন শাহ আফ্রিদির নেতৃত্বে নিউজিল্যান্ড সফরে গিয়ে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ৪-১ ব্যবধানে হেরে যায় পাকিস্তান। মাত্র একটি সিরিজ বিবেচনায় অধিনায়ককে পরিবর্তন করায় পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ওপর ক্ষুব্ধ কিংবদন্তি শহিদ আফ্রিদির জামাই শাহিন আফ্রিদি। তাকে শান্ত করতে জরুরি মিটিং ডেকেছে পিসিবি।পাকিস্তানের সংবাদমাধ্যম বলছে- নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়ায় শাহিন শাহ আফ্রিদি রীতিমতো ক্ষুব্ধ। তিনি সংবাদমাধ্যমে বিবৃতি দেওয়ার উদ্যোগও নিয়েছিলেন। অবস্থা বেগতিক বুঝে জরুরিভিত্তিতে আলোচনা করে তাকে আপাতত নিবৃত্ত করে পিসিবি। তার সঙ্গে সোমবার আরেক দফায় বৈঠকে বসেন পিসিবির চেয়ারম্যান মহসিন নাকভি।পিসিবি অধিনায়ক হিসেবে বাবর আজমের নাম ঘোষণার পর শাহিন শাহ আফ্রিদি এক বিবৃতিতে বলেন, নেতৃত্বের সুযোগ পাওয়া ও স্মৃতিগুলোকে আমি সবসময়ই লালন করব। দলের একজন খেলোয়াড় হিসেবে আমার দায়িত্ব আমাদের অধিনায়ক বাবর আজমের পাশে থাকা। তার নেতৃত্বে আগেও খেলেছি এবং তার প্রতি আমার সম্মান আছে। মাঠের ভেতরে বাইরে তাকে সহায়তা করার চেষ্টা করব। আমরা সবাই এক, আমাদের লক্ষ্যও একই, পাকিস্তানকে বিশ্বের সেরা দল হয়ে ওঠায় সহায়তা করা।

কিন্তু পাকিস্তানের সংবাদমাধ্যমের খবর, আফ্রিদির নামে পিসিবি এই বিবৃতি চালিয়ে দিয়েছে বিতর্ক থামাতে। অথজ এ ব্যাপারে কিছুই জানেন না শাহিন শাহ আফ্রিদি। এতেই বেশি ক্ষুব্ধ হন আফ্রিদি। বোর্ডের বিবৃতি অস্বীকার করে পাল্টা একটি বিবৃতি দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন, বিষয়টি জানতে পেরে তার সঙ্গে জরুরি ভিত্তিতে কথা বলে তাকে শান্ত করেন পিসিবি চেয়ারম্যান। এরপর বোর্ড চেয়ারম্যান সোমবার তার সঙ্গে কথা বলে আবার ব্যাখ্যা করেন পরিস্থিতি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |