শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

আপডেট
ডিভোর্সি মায়ের বিরুদ্ধে কন্যা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

ডিভোর্সি মায়ের বিরুদ্ধে কন্যা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

ডিভোর্সি মায়ের বিরুদ্ধে কন্যা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

মো. আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার :
ডিভোর্সি মায়ের বিরুদ্ধে বাবার নিকট থেকে কন্যা আনিকা আক্তার মরিয়ম (৮)-কে ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। শনিবার (১৫ জুন) বেলা সাড়ে ১২টার দিকে ময়মনসিংহের ফুলপুর বাসস্ট্যান্ডে থানা রোডের মাথায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ডিভোর্সি মা নাজমা বেগম (২৭) ও নাজমার ভাই আকবর আলীর (৩০) বিরুদ্ধে বাবা আবু রায়হান বাদি হয়ে ফুলপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, ২০১৩ সনে ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের রামসোনা গ্রামের আশরাফ আলীর পুত্র আবু রায়হান (৩৪)-এর সাথে পারিবারিকভাবে বিয়ে হয় একই উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের গজন্দর গ্রামের কালু মিয়ার মেয়ে নাজমা বেগম (২৭)’র। ২০১৬ সনে আনিকা আক্তার মরিয়ম নামে তাদের সংসারে ফুটফুটে সুন্দর একটি কন্যা সন্তান জন্ম নেয়। আবু রায়হান ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন। তাকে ডিভোর্স দেওয়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, ‘আমি ঢাকায় চাকরি করতাম। এ সুবাদে নাজমা বেগম তার উকিল বোনজামাই বড় পুটিয়া গ্রামের মাসাদুল ইসলাম আকন্দের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে।

পরবর্তীতে ২০২২ সনের ৩ এপ্রিল আমাকে ডিভোর্স দিয়ে উকিল বোনজামাই মাসাদুলকে বিয়ে করে নাজমা। এরপর আমি আমার কন্যাসন্তান আনিকাকে আমার কাছে নিয়ে আসি এবং লালন পালন করতেছিলাম। এবার ঈদুল আজহা উপলক্ষে শনিবার দুপুরে আবু রায়হান আনিকাকে নিয়ে ফুলপুরে ঈদের কেনাকাটা করতে আসলে থানা রোডের মাথায় ডিভোর্সি নাজমা ও নাজমার ভাই আকবর আলীর সাথে দেখা হয়ে যায়। পরে তারা দুজন মিলে জোরপূর্বক আনিকাকে আমার নিকট থেকে ছিনিয়ে নেয়। এ ব্যাপারে আবু রায়হান তার কন্যাকে ফিরে পেতে ফুলপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। জানতে চাইলে ফুলপুর থানার সেকেন্ড অফিসার এসআই মানিক বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ পাওয়া গেছে। মেয়েটিকে উদ্ধারের জন্য পুলিশ পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |