শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

আপডেট
বিয়ের প্রলোভনে তরুনীকে ধর্ষণ,অভিযুক্ত জুয়েলকে গ্রেপ্তার করে র‌্যাব

বিয়ের প্রলোভনে তরুনীকে ধর্ষণ,অভিযুক্ত জুয়েলকে গ্রেপ্তার করে র‌্যাব

নুর নবী, জামালপুর: জামালপুরে বিয়ের প্রলোভনে এক তরুনীকে ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় প্রধান আসামি জাকিরুল ইসলাম ওরফে জুয়েলকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ এর সদস্যরা। গ্রেপ্তারকৃত আসামি মোঃ জাকিরুল ইসলাম ওরফে জুয়েল(২২) জামালপুর জেলার দমদমা বোয়ালমারী গ্রামের বাসিন্দা হান্নান আলী বিহারীর ছেলে। গতকাল ১৯ জুন র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প ও র‌্যাব-১, সিপিসি-৩, রুপগঞ্জ, নারায়নগঞ্জ কোম্পানীর একটি বিশেষ যৌথ অভিযানে গাজীপুর টঙ্গীপূর্ব থানাধীন আল বারাকা বাস কাউন্টার এলাকা তাকে গ্রেফতার করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প ।

র‌্যাব জানায়, গত ১০/০৭/২০২১ ইং তারিখ সময় অনুমান রাত ১১.০০ ঘটিকায় ভিকটিমের বসত বাড়ীর রান্না ঘরে দেখা করে এবং বিবাহের প্রলোভন দেখিয়ে ইচ্ছার রিরুদ্ধে জোড়পূর্বক ধর্ষন করে। এর পরবর্তীতে আসামী জাকিরুল ইসলাম ওরফে জুয়েল বিবাহের প্রলোভন দেখিয়ে আরো কয়েকবার বিভিন্ন জায়গায় ধর্ষন করে। এমতাবস্থায়, ভিকটিম অন্তঃসত্ত্বা হয়ে পড়ে এবং লোকলজ্জার ভয়ে সে বিষয়টি গোপন রাখে। একপর্যায়ে, ভিকটিম তার গর্ভে সন্তান আসার খবর আসামীকে জানালে ভিকটিমের গর্ভের সন্তানকে নষ্ট করার উদ্দেশ্যে আসামী তাকে গর্ভপাত ট্যাবলেট খাইয়ে দেয়।

উক্ত গর্ভপাত ট্যাবলেট খাওয়ানোর ফলে ভিকটিম অসুস্থ্য হয়ে পড়লে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। কিন্তু ক্রমেই শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে আসামী জাকিরুল ইসলাম ওরফে জুয়েল গত ০৬/০৮/২০২১ তারিখে ভিকটিমকে ময়মনসিংহে নিয়ে আসে এবং দালালের মাধ্যমে ময়মনসিংহ শহরের একটি নার্সিং হোমে ভর্তি করে চিকিৎসা প্রদান করেন। অতঃপর আসামী জাকিরুল ইসলাম ওরফে জুয়েল বিবাহ করবে বলে ভিকটিমের পরিবারকে আশ্বাস দিলে তারা বিষয়টি গোপন রাখে। উক্ত ঘটনার পর হতে ফেব্রুয়ারী/২০২৪ সাল পর্যন্ত বিভিন্ন তারিখ ও সময়ে আসামী জাকিরুল ইসলাম ওরফে জুয়েল ভিকটিমকে একাধিকবার ধর্ষণ করে। উক্ত ঘটনায় ভিকটিম জামালপুর জেলার সদর থানায় হাজির হইয়া বাদী হয়ে অভিযোগ দাখিল করলে অফিসার-ইনচার্জ, সদর থানার মামলা নং-১৪/৩০৭, তারিখ-০৪/০৫/২০২৪ ইং, ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/২০২০) এর ৯(১) রুজু করেন।

বিষয়টি নিয়ে ওই এলাকায় বেশ চাঞ্চল্যকর ও জনমনে ক্ষোভের সৃষ্টি হলে র‌্যাব ১৪, সিপিএসসি ১, জামালপুর ক্যাম্প ছায়াতদন্ত ও গোয়েন্দা নজরদারি শুরু করে। যার মাধ্যমে অবস্থান শনাক্ত করে গাজীপুর টঙ্গীপূর্ব থানাধীন আল বারাকা বাস কাউন্টার এলাকা তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারের পর তাকে জামালপুর সদর থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-১৪ এর সদস্যারা ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |