শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

আপডেট
মদনে কিশোর গ্যাং মোবাইল ফোনে ডেকে নিয়ে হত্যার চেষ্টা: থানায় অভিযোগ

মদনে কিশোর গ্যাং মোবাইল ফোনে ডেকে নিয়ে হত্যার চেষ্টা: থানায় অভিযোগ

মদনে কিশোর গ্যাং মোবাইল ফোনে ডেকে নিয়ে হত্যার চেষ্টা: থানায় অভিযোগ

পাইলট মিয়া, মদন:
নেত্রকোনার মদনে পূর্ব শত্রুতার জের ধরে গত সোমবার ১৭ জুন ঈদের দিন ইব্রাহিম (১৭) নামের এক তরুণকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায় কিশোর গ্যাং নাঈম (১৭), তামিম খান (২০) শুভ খান (১৮) তারা কয়েকজন মিলে পরে হত্যার উদ্দেশ্য মারধর করে গুরুতর আহত করে ইব্রাহিমকে।

আহত অবস্থায় স্বজনেরা ইব্রাহিম উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি করেন। ইব্রাহিম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ ঘটনা ৫ জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী ইব্রাহিমের মাতা লুৎফা আক্তার( ৪০)বাদী হয়ে।

অভিযোগের আলোকে জানা যায়, বালালী বাঘমারা গ্রামের উজ্জল মিয়ার ছেলে নাঈম পূর্ব পরিকল্পনা করে তার বন্ধু শুভ ও তামিমকে নিয়ে ঈদুল আযহার দিন বিকাল ৩ টার দিকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায় উজ্জল মিয়ার বাড়িতে । পরে কিশোর ইব্রাহীম যাওয়া মাত্রই ওতর্কিতভাবে ইব্রাহিমের উপর হামলা করে কিশোর গ্যাং নাঈমসহ ৩ থেকে ৫ জন মিলে।

মারধরের এক পর্যায়ে মাথায় রডের বারিতে গুরুতর আঘাতপ্রাপ্ত হওয়ায় তার ডাক চিৎকারে শুনে স্বজনেরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ ঘটনায় ভুক্তভোগীর মাতা লুৎফা আক্তার বলেন, আমার ছেলে ইব্রাহিমকে তারা পূর্বপরিকল্পিতভাবে উৎফেতে রেখেছে তাকে ঈদের দিন ডেকে নিয়ে তাকে হত্যা করবে কিন্তু আশেপাশের লোকজন চিৎকার শুনে আসায় তাকে দমে মারতে পারেনি আমার ছেলের অবস্থা বেশি ভালো না।

ডাক্তার বলেছেন তার অবস্থা আশঙ্কাজনক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন ডাক্তার নয়ন। এ ঘটনায় মদন থানা অফিসার ইনচার্জ ওসি উজ্জ্বল কান্তি সরকার বলেন, অভিযোগ পেয়েছি ঘটনাস্থলে পুলিশ তদন্তে গিয়েছে কিশোর গ্যাং এর বিরুদ্ধে মামলা হবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |